পুরনো তিক্ততা ভুলে যেতে চান অপু, নতুন বছরে জয়কে নিয়ে সেলফি

../news_img/58118mmmr.jpg

মৃদুভাষণ ডেস্ক: বিগতে বছরে মিডিয়া পাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দু ছিল ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব-অপুর বিচ্ছেদ। পত্রিকার পাতা উল্টালে দেখা গেছে মিড়িয়ার লিড নিউজ ছিল এই ইস্যুটি। শাকিব খান যখন অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠায় তখন দেশজুড়ে শুরু হয় সমালোচনার ঝড়। ভক্তরা কিছুতেই মেনে নিতে পারেননি এই জুটির বিচ্ছেদ হোক। সবারই একটি কথা পুত্র জয়ের দিকে তাকিয়ে হলেও শাকিবের এই ধরণে সিদ্ধান্ত নেওয়া ঠিক হয়নি।

শাকিব খান বিচ্ছেদ দিতে চাইলেও অপু কিছুতে মেনে নিতে পারেননি এই বিচ্ছেদ। তালাকনামা হাতে পাওয়ার পরও অপু সবকিছু ঠান্ডা মাথায় সমাধান করেছেন। জীবনের এই কঠিন সময়েও শাকিব খানের সম্মানহানি হবে এমন কোন অভিযোগ কররেন নি। তাই বছরের শেষ সময়ে শাকিবের মন গলতে থাকে। ‘নোলক’ সিনেমার শুটিং এর ফাঁকে দেশে ছুটে এসে সারাদিন পুত্র জয় এর সাথে সময় কাটিয়েছেন শাকিব খান।

এদিকে অপু বিশ্বাসকে দেখা গেলো একটু আগে তার ভেরিফাইড ফেসবুক পেইজে নতুন বছরে পুত্র জয়কে নিয়ে ফুরফুরে মেজাজে দুটি ছবি পোস্ট করতে। বছরের প্রথমদিন ছেলের সাথে অপুকে ফুরফুরে দেখতে পেয়ে ভক্তরা ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করতে থাকেন। এক ভক্ত লিখেছেন, ‘অপুকে আমার এতো ভালো লাগে কেনো আমি নিজেও জানিনা’।

আরেক ভক্ত লিখেছেন, ‘সুখে থাকো ভালো থেকো সবাইকে নিয়ে,শুভ ইংরেজি নববর্ষ’। আরেক ভক্ত লিখেছেন, ‘মা ও ছেলে দুইজনই অনেক কিউ’। আরেক ভক্ত লিখেছেন, ‘তোমাদের নতুন বছরটাকে মহান আল্লাহ পাক সুন্দর ভাবে সাজিয়ে দেখ,আমিন।

অন্যদিকে গতকাল অপুবিশ্বাস ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে ফেসবুক পেইজে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, ‘নতুন আলোর অপেক্ষায়,পুরনো তিক্ততা ভুলে, জীবন হোক রঙ্গীন,সাজুক বাহারী হাজার ফুলে। শুভ হোক নতুন বছর,শুভ ইংরেজি নববর্ষ’।