কলকাতায় পার্লারে গিয়ে সর্বস্ব খোয়ালেন বাংলাদেশি তিন যুবক

../news_img/58050 mmm

মৃদুভাষণ ডেস্ক :: কলকাতায় কয়েকটা দিন কাটিয়ে দিল্লি ঘুরে দার্জিলিং যাওয়ার পরিকল্পনা ছিল। হঠাৎই ছন্দপতন। ম্যাসাজ পার্লারে বডি ম্যাসাজ নিতে গিয়েই সর্বস্য খোয়ালেন তিন বাংলাদেশি যুবক। ট্রেনে করে বাংলাদেশ থেকে ৩০ ডিসেম্বর কলকাতায় গিয়েছিলেন চট্টগ্রামের হানি আহমেদ (২৫), মেহেবুব শাহরিয়র (২৬) এবং হান্নান আহমেদ (৩২)। কলকাতায় নিউমার্কেট এলাকায় একটি হোটেলে ওঠেন তারা।

 

৩১ ডিসেম্বর হোটেলের পাশেই তারা একটি ল্যাম্প পোস্টের গায়ে ‘রিল্যাক্সং বডি ম্যাসাজ’ সম্পর্কিত একটি বিজ্ঞাপন দেখেন। বিকালের দিকে বিজ্ঞাপনে দেয়া ফোন নম্বরে ফোন করতেই ম্যাসাজ সম্পর্কিত যাবতীয় তথ্যের বিবরণ দেওয়া হয়। আশ্বস্ত হয়ে ওই পার্লারে যাওয়ার ব্যাপারে মনস্থ করেন তাদের একজন। এরপর এক ঘণ্টার মধ্যেই ওই ম্যাসাজ পার্লার থেকে মোটরসাইকেল পাঠিয়ে দেওয়া হয় নিউমার্কেটে হোটেলের ঠিকানায়।

 

তিন জনই বাইকে চেপে রওনা দেয় গিরিশ পার্ক এলাকায় অবস্থিত ওই ম্যাসেজ পার্লারের উদ্দেশ্যে। সন্ধ্যা নাগাদ গিরিশ পার্ক এলাকায় এসেই একটি বস্তির ভিতর বাইক ঢুকতেই সন্দেহ হয়েছিল। জিজ্ঞেস করলে পার্লার থেকে আসা ওই ব্যক্তি জানান, পার্লারটি কলকাতার বহু পুরনো, ভিতরে ঢুকলেই বুঝতে পারবেন। এরপর আর প্রশ্ন না বাড়িয়ে হানি-মেহবুবরা চুপ হয়ে যান। পার্লারে পৌঁছানোর পর তিন জনকে ওই পার্লারের কয়েকজন ঘিরে প্রায় ৭০ হাজার রুপি কেড়ে নেয়।

 

নিউমার্কেটে নাস্তা করার সময় হান্নান আহমেদ জানান, কলকাতার পাশাপাশি দিল্লি ও দার্জিলিং হয়ে আমাদের বাংলাদেশে ফিরে যাওয়ার কথা ছিল, এখন আমাদের কাছে কোন অর্থই নেই। অর্থাভাবে ইতিমধ্যেই এক বন্ধু আজ সকালেই বাংলাদেশের উদ্দেশ্যে ফিরে গেছেন।