আমি আর কোনও কাজে পাঁচ বছর সময় দেবো না : প্রভাস

../news_img/58095 mmm.gif

মৃদুভাষণ ডেস্ক : এসএস রাজামৌলীর ‘বাহুবলি’ সিরিজ সারা বিশ্বেজুড়ে বিখ্যাত হয়েছিল। এই প্রথম কোনও দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছে। এই সিনেমাটি সব রেকর্ড ভেঙে দিয়েছে। এই সিনেমায় যে সমস্ত অভিনেতা-অভিনেত্রী কাজ করেছিলেন তারা আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতি অর্জন করেছে। এই সিনেমায় কাজ করার জন্য প্রভাস কঠোর পরিশ্রম করেছিলেন।

বাহুবলি সিনেমাটি মুক্তি পেতে পাঁচ বছর সময় লেগেছে। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী একটা প্রোজেক্টে কাজ করেছিলেন। রিপোর্ট অনুযায়ী, প্রভাস বাহুবলি শুটিং এর সময় আর কোনো কাজ করেননি। তিনি তার সমস্ত মনোযোগ এর মধ্যে দিয়েছিলেন। তবে এখন অভিনেতার আর একই ধরনের মানসিকতা নেই। তিনি বিশ্বাস করেন যে একজন অভিনেতার কর্মজীবন তার বয়স অনুযায়ী কাজ করে এবং তিনি বয়সের কারণে একটি প্রোজেক্টে দীর্ঘ সময় নষ্ট করতে পারবেন না।

পিটিআইয়ের সঙ্গে এক সাক্ষাৎকারে ৩৮ বছর বয়সী প্রভাস বলেন, অভিনেতাদের সীমিত সময় আছে। আমাদের ব্যক্তিগত জীবনও আছে। আমি মনে করি এখন আমি আর কোনও কাজে পাঁচ বছর সময় দেবো না। এটা আমার ক্যারিয়ারের জন্য ভালো হবে না।

এখন তিনি এমন সিনেমায় কাজ করতে চান যেখানে বিপুলসংখ্য দর্শক থাকবে। শুধুমাত্র একটি বিশেষ অঞ্চলের জন্য নয়। প্রভাস বলেন, আমি এমন সমস্ত গল্প নির্বাচন করার চেষ্টা করছি। যেগুলি সারা দেশজুড়ে দর্শকদের ভালো লাগবে। আমি এমন সিনেমায় কাজ করতে চাই যেগুলি দর্শকদের ভালো লাগবে।

বলিউডে কাজ করার বিষয় নিয়ে অভিনেতা বলেন, আমি বলিউডের চলচ্চিত্রগুলি করতে আগ্রহী। আর শুধু হিন্দিতে নয়, আমি দেশের যে কোনও জায়গায় কাজ করতে রাজি, এমনকি পাঞ্জাবিতেও, যদি ভালো স্ক্রিপ্ট থাকে বা অন্য কোনও ভাষায় কাজ করতেও রাজি। অঞ্চল এবং ভাষা কোন ব্যাপার না।