কমলগঞ্জে পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনতাই :এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত

../news_img/komolgonj.jpg

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে ধরার পর রাতে আসামীর স্বজনরা পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। আসামী পক্ষের হামলায় এক এসআই, দুই এএসআই ও এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময়ে পুলিশ ২ রাউন্ড ফাঁকাগুলি ছুড়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্চে। শনিবার রাত ২টায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাঘমারা গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুল মতলিব (৩৮) এর উপর বন আইনে ৮টি মামলা রয়েছে। প্রতিটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী। ওয়ারেন্টভূক্ত এই আসামীকে গ্রেফতার করতে শনিবার রাত ২টায় কমলগঞ্জ থানার এসআই চম্পক ধাম, এএসআই আব্দুল হামিদ, এএসআই মহসীন সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামী মতলিবকে আটক করে। এসময় মতলিবের হাল্লা চিৎকারে তার স্বজনরা এসে পুলিশের উপর হামলা চালিয়ে ধৃত আসামী মতলিবকে ছিনিয়ে নেয়। হামলায় এসআই চম্পক ধাম, এএসআই আব্দুল হামিদ, এএসআই সুশেন ও রিজার্ভ পুলিশ সদস্য দীপেন্দ্র দাশ আহত হন। এসময় আত্মরক্ষার্থে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। রাতেই আহত এক এসআই, ২ এএসআই ও এক সদস্যকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়।

কমলগঞ্জ থানার ওসি মোক্তাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি আসামী মতলিবসহ হামলাকারী আসামীদের গ্রেফতারে জোর অভিযান চালানো হবে।