নোয়াখালীতে প্রতিপক্ষের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

../news_img/58181 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: নোয়াখালীর সোনাইমুড়িতে প্রতিপক্ষের গুলিতে মো. শাকিল (২২) নামে এক ছাত্রলীগ নেতা প্রাণ হারিয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকা আনার পথে চৌমুহনী এলাকায় তার মৃত্যু হয়।
 

খবর পেয়ে সার্কেল এসপি ও সোনাইমুড়ি থানার ওসির নের্তৃত্বে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ ঘাতকের দুই সহযোগীকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আভ্যন্তরীন কোন্দলের জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সোনাইমুড়ির দেউটি বাজার এলাকায় প্রতিপক্ষ গ্রুপের লিটন দেউটি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাকিলকে গুলি করে।

স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে ভর্তির পরামর্শ দেন। ঢাকা মেডিকেলে নেয়ার পথে চৌমুহনী এলাকায় রাত ১১টার দিকে শাকিল মারা যান। তার লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সোনাইমুড়ি থানার ওসি ইসমাইল মিয়া যুগান্তরকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একটি শর্টগান ও ছুরিসহ আরমান ও রাশেদ নামে ঘাতক লিটনের দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

ওসি আরও জানান, জব্দ করা শর্টগানের গুলিতেই শাকিলের মৃত্যু হয়েছে। অস্ত্র দুটি পুকুরে ফেলে রাখার জন্য লিটন তার ওই দুই সহযোগীকে দিয়েছিল বলে তারা পুলিশের কাছে স্বীকার করেছে।
832Shares