আমার খুব কষ্ট লাগছেঃ শাবনূর

../news_img/58293mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::আগামী ১২ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাবনূর-শায়ের খান জুটির সিনেমা ‘পাগল মানুষ’। ছবিটির প্রযোজনা সূত্রে জানা গেছে, প্রায় ৭০টির মতো হলে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। ‘পাগল মানুষ’ সিনেমার মুক্তি উপলক্ষে গতকাল সোমবার, ৮ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে নায়িকা শাবনূর বলেন, আমি সবসময়ই বেছে বেছে সিনেমা করি। এম এম সরকার একজন গুণী নির্মাতা। তার বেশির ভাগ ছবি ব্যবসা সফল হয়েছে। কিন্তু এই ছবির কাজের সময় তাকে আমরা হারিয়েছি। আমার খুব কষ্ট লাগছে এই জন্য যে ছবির পরিচালক পাশে নেই। আমাকে খুব স্নেহ করতেন তিনি। তবে ছবির বেশির ভাগ কাজই তিনি শেষ করেছিলেন। সেই জায়গা থেকে বলতে পারি একটি ভালো ছবি হতে যাচ্ছে।

রুপালি জগৎ ও অভিনয় দুটি থেকেই অনেকদিন দূরে সরে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে দীর্ঘবিরতির পর অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি।
২০১২ সালের ২৯ ডিসেম্বর ‘পাগল মানুষ’ ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছবির পরিচালক এম এ মান্নান। ছবিতে নায়িকা হিসেবে ছিলেন শাবনূর। এতে শাবনূরের সাথে অভিনয় করেছেন নায়ক শাহেন খান।

পরিচালকের মৃত্যুর পর ছবির সব কাজ বন্ধ হয়ে যায়। বাকি ছিল অল্প কিছু কাজ। চার বছর পর ছবিটির বাকি অংশ শেষ করার দায়িত্ব নেন পরিচালকের এক সময়ের সহকারী বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রির স্বনামধন্য নির্মাতা বদিউল আলম খোকন। তার সার্বিক তত্ত্বাবধানে ছবিটি মুক্তি পাচ্ছে ১২ জানুয়ারি।