হঠাৎ গুরুতর অসুস্থ আইভী, অ্যাম্বুলেন্সে করে ঢাকায়

../news_img/58237 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার রোগ পরীক্ষা চলছে।

বৃহস্পতিবার বিকালে হঠাৎ আইভী অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে প্রাথমিক চিকিৎসা দেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত দেন চিকিৎসকরা।

আইভী প্রেসার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। তবে তিনি কখনও এতটা খারাপ পরিস্থিতিতে পড়েননি বলে জানিয়েছেন তার সঙ্গে থাকা লোকজন।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল সার্জন আসাদুজ্জামান জানান, বিকাল চার টায় আইভীকে চার সদস্যের একটি মেডিক্যাল টিম চেকআপ করে। এ সময় তিনি নিজেও নগর ভবনে যান। কিন্তু পরীক্ষা-নিরীক্ষা চলাকালে মেয়র আরও অসুস্থ হয়ে যেতে থাকেন। তাই তারা ঝুঁকি না নিয়ে আইভীকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন।

চিকিৎসক আসাদুজ্জামান জানান, ঢাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পাঠানো হয়েছে মেয়র আইভীকে।

শহরে হকার ইস্যু নিয়ে গত মঙ্গলবার শহরের চাষাঢ়ায় হকার ও সংসদ সদস্য শামীম ওসমানের অনুগামীদের সঙ্গে আইভীর লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সেদিন মেয়র পায়ে আঘাত পান। পরে আইভী সমর্থকরা মানবপ্রাচীর বানিয়ে তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যান।

তবে সেদিনের ঘটনাই আইভীর অসুস্থতার কারণ কি না, এ বিষয়ে নিশ্চিত করতে পারছেন না চিকিৎসকরা। আর মঙ্গলবারের ঘটনার পর আইভী বুধ ও বৃহস্পতিবার অফিস করেছেন নিয়মিত। তিনি বুধবার বিকালে সংবাদ সম্মেলনও করেছেন।

মঙ্গলবারের সংঘর্ষের ঘটনা নিয়ে শামীম ওসমানের পাশাপাশি আইভীর সঙ্গেও কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।