ঝালকাঠিতে ‘পজেটিভ’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন

../news_img/58239 mmm.jpg

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে চলমান শৈত প্রবাহকে কেন্দ্র করে ঝালকাঠি থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘পজেটিভ’ এর সৌজন্যে আল-ইসলামী বহুমুখী সমবয় সমিতি লিঃ সহযোগিতায় ২ শত অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী শীতার্থী নারী-পুরুষের মাঝে গরম কাপড় সোয়েটার ও কম্বল বিতারন করা হয়েছে।

 

বৃহস্পতিবার ১০টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র আয়োজনে ঝালকাঠি জেলা র্কাযালয়ে প্রতিবন্ধী নারী-পুরুষের মাঝে গরম কাপড় সোয়েটার ও কম্বল কর্মসূচি উদ্বোধন করেন দৈনিক পজেটিভ এর প্রকাশক ও সম্পাদক এবং থানা আওয়ামী লীগের সহ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম তালুকদার।

 

এ সময় পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি পিপি এ্যাড আব্দুল মান্নান রাসুল, এ্যাড মোস্তাফিজুর রহমান মনু, যুবনেতা রেজাউল করিম জাকির, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক ডেইলি বাংলা স্কাই’র ঝালকাঠি বুরো চিফ রিয়াজুল ইসলাম বাচ্চু, প্রচার সম্পাদক ও মোহনা টেলিভিশন’র ঝালকাঠি প্রতিনিধি রুহুল আমিন রুবেল, অনলাইন নিউজ পোর্টাল দৈনিক পজেটিভ’র বার্তা সম্পাদক মো: খাইরুল ইসলাম উপস্থিত ছিলেন।
এছাড়াও আল-ইসলামী বহুমুখী সমবয় সমিতি লিঃ জেনারেল ম্যানেজার পলাশ হাসান, ম্যানেজার মেহেদী হাসান পাশা  প্রকল্প পরিচালক নয়ন তালুকদারসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।