সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নিহত ৯

../news_img/58558 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক ::  সৌদি আরবের আল বাহা প্রদেশে গত শনিবার সন্ধ্যায় এক সড়ক দুর্ঘটনায় ৯ প্রবাসী শ্রমিক নিহত ও আরো ছয় জন আহত হয়েছেন। দেশটির সংবাদমাধ্যম সৌদি গেজেট এই খবর নিশ্চিত করেছে

দুঘর্টনায় নিহতদের মধ্যে তিন বাংলাদেশি হলেন, মলম মিয়া, আলম শাহ মিয়া ও সাইফুল ইসলাম আবু বশির। নিহতদের মধ্যে চার মিশরীয় ও দুই ভারতীয় নাগরিক রয়েছেন। এছাড়া গুরুতর আহত অপর এক বাংলাদেশি নাগরিককে বাদশাহ ফয়সাল হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি ক্যাটারিং কোম্পানিতে চাকরিরত ওই প্রবাসী শ্রমিকেরা বালজুরাসি হাসপাতালে খাবার বিতরণের কাজ করতেন। ছুটির দিন কাটাতে তারা কুনফুদা পাহাড়ি এলাকায় যাওয়ার পথে দুর্ঘটনায় পড়েন বলে সৌদি গেজেট জানিয়েছে।

সৌদি আরবের সংবাদমাধ্যমটি জানিয়েছে, পার্বত্য রাস্তায় একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে শ্রমিকদের বহনকারী গাড়িটি। সৌদি রেড ক্রিসেন্ট ও স্বাস্থ্য মন্ত্রণালয় ও জরুরি সহায়তা বিভাগের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ চালায়।

আহতদের নিয়ে যাওয়া হয় কাছের প্রিন্স মিসারি হাসপাতালে। পরে গুরুতর আহত এক বাংলাদেশি ও অপর এক ভারতীয় নাগরিককে বাদশাহ ফয়সাল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

আল বাহা প্রদেশের আমির প্রিন্স ড. হোসেম বিন সৌদ বিন আবদুল আজিজ নিহতদের পরিবারের প্রতি শোক জানিয়েছেন। এছাড়া তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।