এক ফ্রেমে শাহরুখ-পলক

../news_img/58312 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: বলিউডের জনপ্রিয় তারকা শাহরুখ খানের সাথে এবার সেলফিতে একই ফ্রেমে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বিশ্ব অর্থনৈতিক ফোরামের ৪৮তম সম্মেলনে অতিথি হিসেবে অংশ নিয়েছেন বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। সে সুযোগেই ভারতের সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে সেলফিতে বন্দি হন পলক। অনুষ্ঠানটি সুইজারল্যান্ডের ডেভোস শহরে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার পলক সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, 'প্রিয় তারকাদের মধ্যে অন্যতম তারকা শাহরুখ খানের সঙ্গে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের ক্রিস্টাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।'

ছবিটি দ্রুতই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভারতে শিশু ও মহিলাদের অধিকার সুরক্ষায় কাজ করেছে শাহরুখের স্বেচ্ছাসেবী সংস্থা মির ফাউন্ডেশন। সোমবার তারই স্বীকৃতিস্বরূপ তাকে ২৪তম ক্রিস্টাল অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে।

মির ফাউন্ডেশন অ্যাসিড এবং আগুনে আক্রান্তদের সমাজের মূলস্রোতে ফেরানোর জন্য কাজ করছে। ফাউন্ডেশনের তরফে আক্রান্তদের চিকিৎসা করানোর পাশাপাশি তাদের পুনর্বাসনের জন্য দেওয়া হয় ভোকেশনাল ট্রেনিং। ফাউন্ডেশনের পক্ষ থেকে আইনি সহায়তাও করা হয়। ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য বিশেষ চাইল্ড কেয়ার ইউনিট ও ফ্রি বোর্ডিং সেন্টারের ব্যবস্থাও করে মির ফাউন্ডেশন।