বড়লেখায় ইটাউরী ওয়াজ মাহফিলের তোরণ দুর্বৃত্তরা ভেঙ্গে সুনাই নদীতে নিক্ষেপ

../news_img/58323 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক  :: বড়লেখা উপজেলায় ইটাউরী গ্রামবাসীর আয়োজনে ৩০তম বার্ষিক ওয়াজ মাহফিল ২০১৮ এর প্রচারণার জন্য নির্মিত তোরণগুলোর মধ্যে কয়েকটি গত বুধবার রাতের অন্ধকারে কানলী ব্রিজের উপর থেকে তোরণগুলো ভেঙ্গে সুনাই নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। ইসলাম ও সমাজ বিরোধী দুর্বৃত্তদের এমন কর্মকান্ডে বিস্মিত গ্রামবাসী। অনেকেই এরকম লজ্জাকর ও ঘৃণিত কর্মকান্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। এবং দোষীদের বের করে শাস্তি দিতে আহবান জানিয়েছেন যাতে পরবর্তীতে ইসলাম ও সমাজ বিরোধী কাজ কেউ করতে দুঃসাহস না দেখায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন গ্রামবাসী বলেন, এটি অত্যন্ত নিন্দনীয় ও ঘৃণিত একটি কাজ। এটিকে কোনভাবেই সমর্থন করা যায় না। এদের কর্মকান্ড থেকেই বুঝা যায় এরা ইসলামের শত্রু, সমাজের শত্রু। যদিও কেউ দেখেনি রাতের অন্ধকারে কে ফেলেছে তবে সবাই জানে এমন ন্যাক্কারজনক কাজ কাদের দ্বারা হতে পারে। তাই আসুন ইসলাম ও সমাজের স্বার্থে এসব সামাজিক কীটদের আমরা প্রত্যাখ্যান করি।

ইটাউরী ৩০তম বার্ষিক ওয়াজ মাহফিল ২০১৮ এর আয়োজকরা এমন ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, এটি লজ্জার। কিছু কাপুরুষ যারা ইসলাম ও সমাজ বিরোধী তারাই রাতের অন্ধকারে এই কাজ করেছে। তবে মহান আল্লাহ তালার সন্তুষ্টি অর্জনে ও মানুষের মধ্যে আমাদের প্রিয় নবীজীর বাণী ও আদর্শ প্রচারে যারা বাধা দেয় তারা কখনোই বিবেকবান কোন মুসলিম হতে পারে না। আমরা গ্রামের সম্মানীত গুরুজনদের নিকট এই ঘৃণিত কাজের উপযুক্ত শাস্তি প্রদানের বিনীত আহবান জানাই। তবে আমাদের বার্ষিক ওয়াজ মাহফিল যথা সময়ে অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ।