সন্তানের সাথে শাকিবকে দেখা করতে দেয়নি অপু!

../news_img/58570mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::হায়দরাবাদ, ব্যাংকক আর অস্ট্রেলিয়ায় ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউডের নবাব শাকিব খান। রবিবার রাতে দেশে ফিরে সোমবার রাতেই আবার শুটিংয়ে অংশ নিতে উড়াল দেন অস্ট্রেলিয়ায়। প্রায় দেড় মাস পর ফিরলেন ঢাকাই এই সুপারস্টার।

শাকিব জানান দীর্ঘ দিন দূরে থাকায় কয়েক দিন ধরে বাচ্চাটার জন্য মনটা খুব কাঁদছিল তার। তাই তাড়াহুড়ো করে অল্প সময় নিয়ে জয়কে দেখতে এসেছিলেন। কিন্তু অনেকটা কষ্ট নিয়ে শাকিব বলেন, অপু বাচ্চাটাকে দেখতে দিল না আমাকে।

দেখতে না দেয়ার স্পষ্ট কোন কারণ শাকিব জানেন না। তিনি বলেন, আমার লোকজন অনবরত অপুর মোবাইলে কল দিয়েছে, সে কোনোভাবেই কল রিসিভ করেনি। মেসেজ দিয়েছে, তাতেও সাড়া দেয়নি। বাচ্চাটার জন্য অনেক শপিং করে এনেছিলাম। সব ফেলে যাচ্ছি।

এদিকে গত ১৫ জানুয়ারি অপুর সাথে তার ডিভোর্সের শুনানিতে ডাকা হয়েছিলো। শাকিব সেখানে ছিলেন না। পরে আবার ১২ ফেব্রুয়ারি তারিখ দিয়েছে ডিএনসিসি। সেখানেও থাকবেন না বলে শাকিব নিসচিত করেছেন। তিনি বলেন, মনে হয় না সে দিন থাকতে পারবো। তখনো দেশের বাইরে শুটিংয়ের শিডিউল রয়েছে। তা ছাড়া আমি তো আমার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছি। এখন যা বলার আর করার তা আমার আইনজীবীই করছেন। এসব নিয়ে এখন আর আমি মাথা ঘামাতে চাই না। সংসারের ঝামেলায় কাজের অনেক ক্ষতি হয়েছে। আমার কারণে নির্মাতারা আর ক্ষতিগ্রস্ত হোন তা আর চাই না।