অমিতাভ রেজার প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন ইরেশ যাকের

../news_img/58719mmm.jpg


মৃদুভাষণ ডেস্ক::বাবা আলী যাকের ও মা সারা যাকের দুজনই দেশের নন্দিত অভিনয়শিল্পী। ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খল অভিনেতা হিসাবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনি জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের। দীর্ঘদিন চুপিচুপি প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিলেন অভিনেতা। পাত্রী অভিনেত্রী মিথিলার বড় বোন মিম রশিদ। পারিবারিকভাবেই এই বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে বিয়ের তারিখ এখনও জানাননি ইরেশ ও মিম।

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি প্রকাশ করেন ইরেশ। সেখানে আংটি পরা হাতের ছবি দেখা গেছে। তারমানে ইতোমধ্যে বাগদান সম্পন্ন হয়েছে এই জুটির। ছবিটি প্রকাশ করে একটি ক্যাপশনে ইরেশ লিখেছিলেন, ‘এবং সে হ্যাঁ বলেছে… #আনন্দ’! তবে ছবিটি প্রকাশের কিছুক্ষণ পর ডিলিট করে দেন এ অভিনেতা।

বিয়ের প্রসঙ্গে ইরেশ বলেন, ‘এটা ঠিক যে, যাকে জীবনসঙ্গী করবো বলে সিদ্ধান্ত নিয়েছি সে হ্যাঁ বলেছে। বিষয়টি পারিবারিকভাবে এগুচ্ছে। এখনই বলার মতো কিছু হয়নি। এক সপ্তাহ পর বিস্তারিত জানাতে পারবো।’

আজ (২৭ জানুয়ারি) সন্ধ্যায় দুই পরিবারের সদস্যরা মিলে বিয়ের দিন-ক্ষণ ঠিক করবেন। আলাপ করবেন বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে। এদিকে এটি ইরেশের প্রথম বিয়ে হলেও এটি মিমের দ্বিতীয় বিয়ে। মিম ২০১৪ সালে নির্মাতা অমিতাভ রেজাকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের।