শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউএনওসহ চালক আহত

../news_img/58356 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পাইলিং মোড় নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও তার গাড়ি চালক গুরুত্বর আহত হয়েছেন। দুঘটনায় ইউএনও'র গাড়ির সামনের অংশ দমড়ে-মুচড়ে গেছে।
 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সাড়ে নয়টার সময় সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাস ও চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদগামী একটি ট্রাক পাইলিং মোড়ের কাছে একে অপরকে অতিক্রম করার সময় ইউএনও গাড়িকে চাপ দেয়।

এসময় ইউএনও’র গাড়ি চালক খালেকুজ্জামান বাবু দুর্ঘটনা এড়াতে স্টিয়ারিং বাম দিকে ঘুরালে রাস্তার পার্শ্বে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ইউএনও এবং গাড়ি চালক বাবু গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরবর্তীতেও ইউএনওকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইউএনও’র গাড়িটি উদ্ধার করে।

এঘটনায় বাস ও ট্রাক আটক করা যায়নি। এদিকে খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনওকে দেখতে যান এবং তার খোঁজ-খবর নেন।