গাজীপুর থেকে অপহৃত শিশু শেরপুরে উদ্ধার

../news_img/58357 mmm.jpg

মৃদুাষণ ডেস্ক :: গাজীপুরের জয়দেবপুর থানার ভোগড়া আধেপাশা এলাকা থেকে অপহৃত ৬ বছরের শিশু নিয়াজ মোর্শেদকে অপহরণের একদিন পর শেরপুরে নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ নাকশী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।
 

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ওই গ্রামের সিদ্দিক মিয়ার বাড়ি থেকে নালিতাবাড়ী থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করলেও অপহরণকারীকে ধরতে পারেনি।

উদ্ধারকৃত শিশু নিয়াজ মোর্শেদ নাটোর জেলার লালপুর উপজেলার চকনাজিরপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে। নাসির জয়দেবপুর থানার ভোগড়া আধেপাশা এলাকায় একটি পোশাক কারখানার শ্রমিক হিসেবে কাজ করেন। তিনি ভোগড়াতেই পরিবার-পরিজন নিয়ে বর্তমানে ভাড়া বাসায় থাকেন।

নালিতাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার হোসেন জানান, দক্ষিণ নাকশী গ্রামের শামসুল হকের ছেলে পোশাক তৈরি কারখানার শ্রমিক সিদ্দিক মিয়ার (৩৫) বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।

শিশুটিকে গাজীপুরের ভোগড়া থেকে রোববার বিকেলে অপহরণ করে সিদ্দিকের বাড়িতে এনে লুকিয়ে রাখা হয়েছিলো। জয়দেবপুর থানার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হলেও অপহরণকারী সিদ্দিক পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি।

ওসি তদন্ত আরও জানান, শিশুটি জয়দেবপুরের স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির ছাত্র। গাজীপুরের জয়দেবপুর থানায় এ ব্যাপারে একটি অপহরণ মামলা রেকর্ড করা হয়েছে। আমরা জয়দেবপুর থানা ও শিশুটির পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা ইতিমধ্যেই শেরপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তারা এলেই শিশুটিকে তাদের কাছে হস্তান্তর করা হবে।