বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে আবেগঘন কথা আব্দুল আজিজের

../news_img/58740mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক:: সংসার জীবনে আজ জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের একুশ বছর। আজ তার বিবাহবার্ষিকী। আর বিবাহবার্ষিকীকে স্ত্রীকে নিয়ে স্মৃতিকাতর আব্দুল আজিজ। নিজের ফেসবুক পাতায় বিবাহবার্ষিকীর দিনে স্ত্রীকে উদ্দেশ্য করে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার।

তার আবেগঘন স্ট্যাটাসটি  পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল–

”আজ থেকে ২১টি বছর,

তুমি আর আমি ছিলাম কিশোরী কিশোর,

সেই কথা হায়, মনে পড়ে যায়,

তোমার আমার সেই মিলন ও বাসর………

গত ২১টি বছর আমার সাথে সুখে দুঃখে এক সাথে আছ । মাঝে অনেক কষ্ট দিয়েছি, তবুও ছেড়ে যাওনি, অন্যদের মত । আমার এই জীবনে অনেকে এসেছে । কেও গাড়ি ফ্লাট নিয়ে ক্যারিয়ার গড়ে চলে গেছে, শুধু সমান্য ক্যারিয়ারে অন্যের সাথে শেয়ার করতে হবে বলে । তখন বলেছিলে, এগুলি ভালোবাসা নয়, আমাকে বোকা বানিয়ে, ফ্লাট গাড়ি নিয়ে যাবে । আমি তোমার কোথা বিশ্বাস করি নাই । ভাবেছিলাম আমাকে সত্যি ভালবাসে তোমার চেয়েও বেশী । যখন সরে গেল, তুমি বললে পরীক্ষা করে দেখ , তোমার ফ্লাট গাড়ি ফেরত দেয় কি না ? আমি বলেছিলাম দিবে, কারণ আমাকে ভালবাসে সে । তুমি বললে ফেরত চাও, যদি দেয়, ভাববে তোমাকে ভালবাসে, এবং আমি যেন ফেরত না ণেই , শুধু ভালোবাসার পরীক্ষা করি । আমার শত ভাব বিশ্বাস ছিল ফেরত দিবে ।

কিন্তু না, তুমিই সত্যি বলেছিলে । আমাকে ভালোবাসার অভিনয় করে বোকা বানিয়েছে । সত্যি আমি অনেক বোকা বলে তোমার ভালোবাসা চিনতে পারি নাই । কিছুই ফেরত দেয়নি ।

তুমি নিজে আজ, অনেক অনেক ফ্লাট, গাড়ি টাকার মালিক – তোমাকে অনেক কষ্ট দিয়েছি, কিন্তু কখন আমাকে ছেড়ে যাও নি । আমার খুব কষ্টের সময়, সাথে ছিল । রাতের পর রাত ঘুমাতে পারিনাই । তুমি রাতের পর রাত আমার সেবা করতে । কখন কোন কটু কোথা বলনি ।

তুমি take care করেছ, আমাকে, আমার সন্তান কে, আমার বাবা মা কে, আমার ভাই বোন পরিবারের সবাই কে ।

সত্যি তুমি অনেক ভালো । আর আমি ভাগ্যবান যে জীবনের শুরুতে তোমাকে পেয়েছি ।
বাকিটা জীবন তোমার সাথেই কাটাতে চাই । এপারে ওপারে, দুই পারেই । আর কখন কোন ভুল করবো না । কথা দিলাম তোমায় ।

HAPPY MARRIAGE ANNIVERSARY …