বিয়ের আগেই গর্ভবতীঃ মুখ খুললেন দীপিকা

../news_img/58762mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক::বলিউডের আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ‘পদ্মাবত’ ছবিতে ‘রানি পদ্মাবতীর’ চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন। তবে দীপিকা যেকোন ছবিতে যেকোন চরিত্রে অভিনয় করার আগে সেই ছাঁচে নিজেকে গড়ে নেন। নিজের পেশাগত জীবন নিয়ে বরাবরই সিরিয়াস এই অভিনেত্রী।

দীপিকা শুধু অভিনয়ের কারণে নয়, মাঝে মাঝে ব্যক্তিগত কারণেও আলোচনার কেন্দ্রে চলে আসেন। বেশকিছু দিন ধরেই রণবীর সিংয়ের সঙ্গে তার এনগেজমেন্ট নিয়ে আলোচনা চলছে। এরই মধ্যে এক সাক্ষাৎকারে সবাইকে চমকে দেওয়া মতো কথা বললেন। জানালেন, তিনি গর্ভবতী নন। কিন্তু, হঠাৎ এমন মন্তব্য করার কারণ কী?

আসলে, নেহা ধুপিয়ার একটি টক শো-তে বোন আনিশাকে নিয়ে গিয়েছিলেন দীপিকা। সেখানে নেহা, রণবীরের সঙ্গে দীপিকার এনগেজমেন্ট নিয়ে প্রশ্ন করেন। জবাবে দীপিকা জানান তারা এনগেজড নন। সেই সঙ্গে তিনি যোগ করেন, এই মুহূর্তে তেমন কোন পরিকল্পনা নেই। আমি গর্ভবতী নই। আমি সন্তান ধারণ করছি না। আমার এনগেজমেন্ট হয়নি আর আমি বিবাহিতও নই। আর খুব তাড়াতাড়ি বিয়ে করার কোন পরিকল্পনাও আমার নেই।

ওই শো-এ বোনের পাশে দাঁড়িয়ে বোন আনিশা বলেন, গত চার বছর ধরে কতবার যে ওর এনগেজমেন্ট হলো। কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, মালদ্বীপে গিয়ে দুই পরিবারের উপস্থিতিতে আংটি বদল করেছেন রণবীর ও দীপিকা। শিগগিরি তারা নাকি বিয়েও করতে চলেছেন। যদিও এতদিন দুই তারকার কেউই এই নিয়ে বিশেষ কোন মন্তব্য করেননি।