পরীমনিকে পাঁচদিন ফোন দেয়া নিষেধ

../news_img/58821 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: আগামী পাঁচদিন শুভাকাঙ্ক্ষীদের ফোন দিতে নিষেধ করেছেন হালের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বুধবার রাতে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এমন অনুরোধ জানিয়েছেন দেশীয় চলচ্চিত্রের মিষ্টি চেহারার এ নায়িকা।

কারণ হচ্ছে, ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন পরীমনি। শারীরিক তাপমাত্রা বেড়ে যাওয়ায় বুধবার সন্ধ্যার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নিতে যান তিনি। বর্তমানে সেখানেই ভর্তি রয়েছেন নায়িকা।

ফেসবুকের মাধ্যমে এমন সংবাদ পরীমনি নিজেই জানিয়েছেন। লিখেছেন, ‘আমি ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছি। শরীরে প্রচণ্ড ব্যথা ও দুর্বলতা অনুভব করছি। চিকিৎসকদের পরামর্শে ও তাঁদের তত্ত্বাবধানে রয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আপাতত কোনো ছবির শুটিং করছেন না পরীমনি। চলতি মাসেই মুক্তি পাবে তার অভিনীত এবং গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ছবি ‘স্বপ্নজাল’। এই ছবিতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এর আগে গত বছরের ১৫ ডিসেম্বর মুক্তি পেয়েছিল পরীমনির ‘অন্তরজ্বালা’। ওই ছবিতে নায়ক ছিলেন জায়েদ খান। প্রয়াত নায়ক মান্নার এক পাগলা ভক্তের কাহিনি নিয়ে পরিচালক মালেক আফসারী নির্মাণ করেছিলেন তার ‘অন্তরজ্বালা’। কিন্তু আশানুরূপ ব্যবসা করতে পারেনি ছবিটি। তাতে কী, নায়িকা পরীমনির চাহিদা একটুও কমেনি। এখন শুধু নায়িকার সুস্থ হওয়ার অপেক্ষা।