বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ওয়াকারের মনছোঁয়া টুইট

../news_img/58884 mmm.jpg

মৃদুভাষণ ডেস্ক :: পাকিস্তানের দুই কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান ও ওয়াকার ইউনিস। স্ত্রীদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনায় আছেন প্রথমজন। এবার খবরে এলেন দ্বিতীয়জন। তবে বিচ্ছেদের করুণ সুর বাজিয়ে নয়- ভালোবাসার স্ফূরণ ঘটিয়ে আলোচনার ঝড় তুলেছেন রিভার্স সুইংয়ের জনক।
 

গত ১০ ফেব্রুয়ারি ছিল ওয়াকারের বিবাহবার্ষিকী (ম্যারেজ ডে)। ওই দিন টুইট করে স্ত্রী ফারিয়ালকে শুভেচ্ছা জানান তিনি, যা সবার হৃদয় ছুঁয়ে যায়। এ টুইটে কী লিখেছিলেন তিনি?

স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে ওয়াকার লিখেছেন- ‘ক্যারিয়ারে আমি অসংখ্য ক্লাব, কোম্পানির সঙ্গে অনেক চুক্তি করেছি। তবে আমার মনে হয়, জীবনের সবচেয়ে সুন্দর চুক্তিটি করেছিলাম ১৮ বছর আগে, যা আমাকে এখনও সুদসমেত ফিরিয়ে দিচ্ছে। ধন্যবাদ, ডা. ফারিয়াল। এত বছর আমার সঙ্গে থাকার জন্য। ভালোবাসি তোমায়।’

এই পোস্টের পর শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ’৯০-এর দশকে আগুন ঝরানো বোলার। তাকে শুভেচ্ছা জানাচ্ছেন রথী-মহারথীরা। সেই তালিকায় রয়েছে একগুচ্ছ পরিচিত নাম। উইশ করেছেন সালমান বাট থেকে রাসেল আর্নল্ড।

২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ওয়াকার ইউনিস। এখন তাকে টেলিভিশন চ্যানেলে ধারাভাষ্যে বা এক্সপার্ট হিসেবে দেখা যায়। কোচ হিসেবেও কাজ করছেন তিনি। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সুলতান অব সুইং।