ইতালিতে 'মিস বাংলাদেশ'র সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত

../news_img/59912 mrini.jpg

মৃদুভাষণ ডেস্ক :: ইতালির রাজধানী রোমে বহুল আলোচিত মিস বাংলাদেশ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার রোমের বাংলাদেশি অধ্যুষিত এলাকা তরপিনাতারা পলিকাষ্ট্র হলে প্রতিযোগিতার সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হয়।

এতে ৯ প্রতিযোগী তাদের প্রতিভা উপস্থাপন করেন। এদের সবাই ইয়েস কার্ড পান। নির্বাচিতরা আগামী ২৯ এপ্রিল ফাইনাল রাউন্ডে অংশগ্রহন করতে পারবে। এ নিয়ে মোট ২৫ জন মিস বাংলাদেশি ফাইনাল রাউন্ডের নিবা’চিত হয়েছেন।

এ ব্যাপারে আয়োজক ইমন রহমান বলেন, সিলেকশন রাউন্ড শেষ করে ফাইনালের দিকে চলে গেলাম। রোমে মোট ১৯ প্রতিযোগী রেজিস্ট্রেশন করে এর মধ্যে নয়জন অংশগ্রহন করে।

২৯ এপ্রিল সিলেকশন রাউন্ডে নির্বাচিত মিস বাংলাদেশিরা দেশের কৃষ্টি,সংস্কৃতি, তাদের সৌন্দর্য,বাচনভঙ্গির মাধ্যমে নিজেদের তুলে ধরবেন। ইমন বলেন, গ্রান্ড ফাইনালের জন্য টিকিটের ব্যবস্থা করা হয়েছে। যা অনলাইনে রেজিষ্ট্রেশন করে সংগ্রহ করতে হবে। ইতালিতে বাংলাদেশি নারীরা দুটি সংস্কৃতি বেড়ে উঠে- একটি ইতালিয়ান অন্যটি নিজ দেশের।

মিস বাংলাদেশ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী নারীরা দেশকে তুলে ধরবেন বিদেশিদের মাঝে। এতে বিদেশিরা জানবে আমাদের দেশ সম্পর্কে।

রোমের সিলেকশন রাউন্ডে বিচারক ছিলেন তাহমিনা আক্তার,ফারজানা মোস্তাফা সুমী এবং ইমন রহমান। মিস বাংলাদেশ ইতালি সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন মাল্টি মিডিয়া। নয় প্রতিযোগী হলেন- লিন্ডা সাহা, লুনা আক্তার, ইশরাত জাহান, মাইসা মোস্তফা, বর্ষা দেবী, ফারহানা আক্তার, এলিয়া নুশরাত , আশরিন খান ও পাওলা আক্তার।

অনুষ্ঠানে রোমের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। ইতালির উল্লেখযোগ্য শহর মিলান,বলনিয়া,ভেনিস শেষ করে রোমে সিলেকশন রাউন্ড শেষ করে আগামী ২৯ এপ্রিল ফাইনাল রাউন্ড শুরু হবে।