অনন্য শীর্ষ সম্মাননয়া শারমিন সুলতানা সুমির অনুভূতি

../news_img/60029 mrini.jpg

পৃথিবীতে প্রতিদিন অসংখ্য ঘটনা ঘটছে। ছোট বড় মাঝারি নানা ঘটনা। সেসবের ভিড়ে হয়তো এটা তত বড় কিছু না। তবু মফস্বল থেকে উঠে আসা এক ভ্যাবাচ্যাকা কারোর; শুধু মেয়ে না; মানুষ হিসেবে আত্মসম্মানের সাথে এগিয়ে যাওয়ার গল্পে এই প্রাপ্তিটুকু অনুপ্রেরণা হতেই পারে।

ধন্যবাদ “অনন্যা শীর্ষ সম্মাননা ২০১৭”। আপনাদের এই স্বীকৃতি সামনের পথগুলোতে উৎসাহ যোগাবে। আমার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ আরও যে সকল সম্মানিত গুণীজনেরা আজকে সম্মাননা পেলেন সবাইকে আমার আন্তরিক শুভ কামনা। তাঁদের প্রত্যেকের কাজ, শক্তি, এগিয়ে থাকার কথা আমাকে অনেক বেশি গর্বিত করেছে।

সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা। কৃতজ্ঞতা যাদের জন্য আমার এ পর্যন্ত আসা। অনুষ্ঠানে সারা জীবনের সাপোর্টার মা, বোনেরা, ভাই উপস্থিত ছিল। এটা অন্য রকম ভালো লাগা। আমার ব্যান্ডের কেউ স্ব স্ব কাজের কারণে যেতে পারেনি। তাঁদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে। যদিও এই পুরস্কারটি আমি এই বদগুলোকেই উৎসর্গ করেছি।

প্রিয় বন্ধুরা, ভাই-বোনেরা; আত্মীয়স্বজন, সহকর্মীবৃন্দ আপনারা কদিন ধরে যারা আমাকে তীব্র ভালোবেসে উইশ করেছেন; তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশে বোবা বোবা লাগছে। কিছুইতো করতে পারি না তেমন; তবু এত ভালোবাসা; এত আন্তরিকতা!

এসবের মান যেন রাখতে পারি, এটাই এখন কাজ। সবাই
সুস্থ, সুন্দর, হাসিখুশি থাকবেন। সবার ভালো হোক।

** শারমিন সুলতানা সুমির ফেসবুক থেকে