উশৃঙ্খল চলাফেরাতে বাধা দেয়ায় তরুণীর আত্মহত্যা

../news_img/60165 mrini.jpg

মৃদুভাষণ ডেস্ক :: মেয়েকে উশৃঙ্খল চলাফেরাতে বাধা দেয়া ও বকা দেয়ায় রুবি নামে এক তরুণী অভিমান করে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

রোববার ১২টার দিকে নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর গ্রামের বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত রুবি (২১) ওমান প্রবাসী মো. সোলতানের স্ত্রী ও এক সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার নবীপুর ইউপির নবীপুর গ্রামের সামছুল হক হাজী বাড়ির ওমান প্রবাসী সোলতানের সঙ্গে ১০ বছর আগে একই গ্রামের পান ব্যাপারী বাড়ির আবদুল খালেকের মেয়ে সাজেদা আক্তার প্রকাশ রুবি বিয়ে হয়।তাদের সংসারে দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

শনিবার রুবি স্বামীর বাড়ি থেকে বাপের বাড়ি বেড়াতে আসেন। মা মিনু বেগম রুবির উশৃঙ্খল চলাফেরা না করার জন্য তাকে বকাঝকা করেন।

এরপর সে রোববার সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির দো-তলা বাড়ির ছাদে গিয়ে কাঠের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

সকালে মা মিনু বেগম লাকড়ির জন্য ছাদে উঠতে চাইলে দেখে ভেতর থেকে দরজা লাগানো। পরে নিহতের ছোট বোন পাশের বাড়ির ছাদে গিয়ে উকি মেরে দেখে তার বোন গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ লাশ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসি মো. হারুন অর রশিদ চৌধুরী জানান, লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।