নবীগঞ্জ এডুকেশন ট্রাস্টের নতুন কমিটি গঠন, কাইয়ূম সভাপতি অদুদ সম্পাদক

../news_img/60485 mri.jpg

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি :: নবীগঞ্জের শিক্ষার উন্নয়ন কল্পে লন্ডন প্রবাসী নবীগঞ্জবাসীদের অর্থায়নে প্রতিষ্টিত যুক্তরাজ্যস্থ নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট বিগত ১৮ বছরে কয়েক শতাধিক শিক্ষা প্রতিষ্টানের  কয়েক হাজার দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে প্রায় এক কোটি টাকার বৃত্তি ও অনুদান বিতরণ করা হয়েছে। লন্ডন প্রবাসীরা উক্ত বৃত্তিতে ছাত্রছাত্রীদেরকে তাদের লেখাপড়া চালিয়ে নিতে সাহায্য করছে। গত ২৯ এপ্রিল ২০১৮ যুক্তরাজ্যস্থ নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট এর দ্বিবার্ষিক সাধারণ সভায় ট্রাস্টের নেতৃবৃন্দ এই তথ্য প্রকাশ করেন।

 ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ট্রাস্টের বিদায়ী সাধারণ সম্পাদক জনাব আব্দুল করিম পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেস্টার সাউথ আসনের এম পি ও ব্রিটেনের শেডো স্বাস্থ্য মন্ত্রী মিস্টার জন অ্যাশওয়ার্থ। সভায় বিগত দুই বছরের আর্থিক রিপোর্ট প্রকাশ করেন ট্রাস্টের কোষাধ্যক্ষ আব্দুল অদুদ দিপক এবং সভায় নতুন ট্রাস্টিদের মধ্যে সনদ বিতরণ করা হয়।

সভার দ্বিতীয় অধিবেশনের কাউন্সিলে আব্দুল কাইয়ুমকে সভাপতি, আব্দুল অদুদ দিপককে সাধারণ সম্পাদক ও আবুল হাসনাত সুহানকে ট্রেজারার নির্বাচিত করে আগামী তিন বছরের জন্য নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার শাহনুর খান।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ট্রাস্টের অন্যতম প্রতিষ্টাতা, বিশিষ্ট লেখক ও ছড়াকার জনাব আবুল কালাম আজাদ ছোটন, অনর উদ্দিন চৌধুরী জাহিদ, কাউন্সিলর আমিনুর রশিদ তালুকদার, কারী আব্দুস সালাম, ডি এন কোরেশী, মালিক সওদাগর, ওয়াসি পাঠান, শামীম মিয়া, মামুন চৌধুরী, হিফজুর চৌধুরী প্রমুখ।