ইফতারসামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে নারী ও শিশুসহ নিহত ৯

../news_img/60630 mrini.jpg

মৃদুভাষণ ডেস্ক :: চট্টগ্রামের সাতকানিয়ায় একটি ইস্পাত কারখানার পক্ষ থেকে ইফতারসামগ্রী বিতরণের সময় হুড়োহুড়ি শুরু হলে পায়ের চাপে পিষ্ট হয়ে নয়জন নিহত হয়েছেন। নিহত সবাই নারী ও শিশু। এ ঘটনায় আহত অন্তত ২৫ জন।

আজ সোমবার দুপুরে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পশ্চিম গাটিয়াডাঙ্গা গ্রামে কেএসআরএম গ্রুপের পক্ষ থেকে ইফতারসামগ্রী বিতরণের সময় হতাহত হওয়ার এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে ছয়জনের পরিচয় মিলেছে। তাঁরা হলেন হাসিনা আক্তার (৩০), নূর আয়েশা (৫০), রিনা বেগম (২০), কুন্তুনী বেগম (১৩), রশিদা আক্তার (৫৪) ও জ্যোৎস্না বেগম (২৫)। হাসিনা আক্তার, রিনা বেগম, রশিদা আক্তারের বাড়ি সাতকানিয়ায়। নূর আয়েশা বান্দরবান জেলার সুয়ালক এলাকা থেকে এসেছিলেন। এ ছাড়া কুন্তুনী বেগম ও জ্যোৎস্না বেগমের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল হোসেন বলেন, ভিড়ের মধ্যে অতিরিক্ত গরম ও পদদলিত হয়ে নয় নারী মারা যান। এখানে কেএসআরএম গ্রুপের পক্ষ থেকে ইফতারসামগ্রী বিতরণ করা হচ্ছিল। এ ঘটনায় ঠিক কতজন আহত হয়েছেন, বলা যাচ্ছে না। ঘটনাস্থলে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এসেছেন।