খুলনার নির্বাচনে বিএনপি ছাড়া আর কারো অভিযোগ নেই: ওবায়দুল কাদের

../news_img/59579mmm.jpg

 মৃদুভাষণ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে তেমন কোনো অভিযোগ নেই। বিএনপির মঞ্জুই শুধু অভিযোগ করছেন। সাংবাদিকরাতো আর সবাই আওয়ামী লীগ করেন না।  আর ঢাকায় বসে তাদের নেতারা করছেন সংবাদ সম্মেলন।

আজ মঙ্গলবার দুপুরে কাঁচপুর সেতু এলাকায় মহাসড়কের যানজট পরিদর্শনে এসে খুলনা সিটির ভোট নিয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, জনগণ খুলনায় গোপন ব্যালটে ভোট দিচ্ছে, আমরা খুলনার ব্যাপারে আশাবাদী। জনগণ সেখানে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। সকালে ভোটের উপস্থিতি কিছুটা ধীর থাকলেও এখন পুরোদমে চলছে।

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সেতুমন্ত্রী বলেন, বয়সের কারণে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ। সরকার তার জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থা করবে। এ ব্যাপারে আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট বিষয়ে তিনি বলেন, আমরা বসে নেই। এখানে রাস্তার কোনো সমস্যা নেই। রাস্তা চারলেন হয়ে গেছে। ফেনীর ফ্লাইওভারের কাজও শেষ। আশা করি দ্রুত এর সমাধান হবে।

এ সময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলীউল হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মতিয়ার রহমানসহ পুলিশসহ আরো অনেকে।