‘ইয়েস মাই লাভ’

../news_img/60737mm.jpg

মৃদুভাষণ ডেস্ক::সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে বিরাটদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু নামার আগে আনুশকা একটি ছবি পোস্ট করেন। কোহলির নামের জার্সিতে পিঠের দিক থেকে দেখা যায়। আনুশকা লিখেছিলেন, কাম অন বয়েজ।

আনুশকা শর্মা যখন ছবিটা পোস্ট করেছেন তখন কোনো জবাব দেননি বিরাট কোহলি। দিলেন ম্যাচটা খেলে এবং সেটি আদর্শ জবাবই বলতে হবে। যে জবাবটা এক অর্থে আনুশকার দেয়া প্রেরণা থেকেই এসেছে।

১০ উইকেটের জয়ে কিংস ইলেভেনকে উড়িয়ে দেয়ার পরই এই পোস্টের জবাব লিখেছেন কোহলি। ইয়েস মাই লাভ। আনুশকার পোস্টের নিচে জ্বলজ্বল করছে কোহলির লেখাটা, আমরা করে দেখালাম আসলে।

স্বামী কোহলির সব ম্যাচেই বলিউড সুপারস্টার আনুশকা মাঠে উপস্থিত থাকেন। কিন্তু সোমবার ইন্দোরে খেলা শুরুর আগে আমেরিকায় পাড়ি জমাতে হয় আনুশকাকে। যে কারণে খেলার সময় মাঠে উপস্থিত থাকতে না পারলেও দলকে উৎসাহিত দিতে ভুলে যাননি আনুশকা।

কিংস ইভেলেন ও রয়্যাল চ্যালেঞ্জার্সের ম্যাচে রানের বন্যার আশা করা হয়েছিল। দুই দলেরই ব্যাটিং লাইনআপ শক্ত। বড় বড় সব ব্যাটসম্যান। কিন্তু এই ম্যাচেই কি না মাত্র ৮৮ রানে অলআউট হয়ে গেল ক্রিস গেইল, লোকেশ রাহুল, অ্যারন ফিঞ্চদের পাঞ্জাব।

টার্গেট তাড়া করতে নেমে বিরাট কোহলি ও পার্থিব প্যাটেলের ব্যাটে ভর করে কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় ব্যাঙ্গালুরু।