দুই বাসের রেষারেষিতে বিজ্ঞাপন কর্মকর্তার মৃত্যু

../news_img/60793mm.jpg

মৃদুভাষণ ডেস্ক::দুই বাসের রেষারেষিতে রাজধানীর হানিফ ফ্লাইওভারে ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. নাজিম উদ্দীন (৩৮) নিহত হয়েছেন।

সায়েদাবাদ জনপদ মোড় সংলগ্ন ফ্লাইওভারে বৃহস্পতিবার সকাল পৌন ১০টার দিকে একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করার সময় তাকে চাপা দেয়।

গুরুত্বর আহত অবস্থায় তাকে সকাল সোয়া ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নাজিম উদ্দীনের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার কালমার বালুরচরে। তিনি ঢাকার শ্যামপুরে থাকতেন। সকালে অফিসের কাজে বের হয়েছিলেন তিনি।

নিহত নাজিম উদ্দীনকে উদ্ধারকারী পথচারী রাসেল মাহমুদ ঢামেকে সাংবাদিকদের বলেন, যাত্রাবাড়ীর দিক থেকে মোটরসাইকেলে করে সায়েদাবাদ জনপদ মোড় এলাকায় আসলে নাজিম উদ্দীনের পেছনে থাকা একটি যাত্রীবাহী বাস তাকে ওভারটেক করার চেষ্টা করে।

এসময় ওই গাড়ির পেছনে আরো একটি গাড়ি ওভারটেক করার চেষ্টা করে। প্রথম গাড়ির ধাক্কায় তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যায়। পরে ওই গাড়ির পেছনের দুইটি চাকা তার ওপর দিয়ে চলে যায়। এরপর তাকে আমরা কয়েকজন উদ্ধার করে ঢাকা মেডিক্যালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মনজিল পরিবহনের একটি বাস জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানা গেছে।