কক্সবাজারে লক্ষাধিক ইয়াবাসহ শুটিং টিমের ১০ সদস্য আটক

../news_img/no_img.png

মৃদুভাষণ ডেস্ক :: কক্সবাজার কলাতলী থেকে এক লাখ আট হাজার ইয়াবা ট্যাবলেটসহ শুটিং করতে আসা ‘সরকার প্রোডাকশন হাউস’ নামে একটি শুটিং টিমের ১০ সদস্যকে আটক করেছে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।

বুধবার দুপুরে কক্সবাজার শহরের কলাতলী থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে অভিনয়শিল্পীসহ আটজনকে মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীভিত্তিক মিউজিক ভিডিও নির্মাণ সংস্থা সরকার প্রোডাকশন হাউসের শুটিং টিমের গাড়িসহ চালক ও টিমের প্রধানকে এক লাখ আট হাজার ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে অভিনয়শিল্পীসহ বাকি আটজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন-রাজশাহীর রাজপাড়া থানার ডিংগাডোবা এলাকার মো. আজিজুর রহমানের ছেলে মো. আসলাম সরকার (৪০) ও রাজশাহী চারঘাট থানার মিয়াপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে মো. মাসুদ রানা (৩২)।

তাদের বহনকারী টয়োটা হাইয়েচ মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-৫১-৭৬৯৩) তল্লাশি করে তেলের ট্যাংকির ভেতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় এক লাখ আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য চার কোটি ৩২ লাখ টাকা বলেও জানায় মেজর মো. রুহুল আমিন।

তিনি জানান-শুটিং টিমের আট সদস্যকে মুচলেকায় স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়া হলেও দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, মাদক নির্মূলে সারা দেশের মতো র‌্যাব কক্সবাজারের প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালাচ্ছে। এককথায় বাঁচতে হলে মাদক ব্যবসা ছাড়তে হবে। অন্যথায় কোনো বিকল্প নেই।