তৈমুরের জন্য যা করছেন সাইফ-কারিনা

../news_img/61322 mri.jpg

মৃদুভাষণ ডেস্ক :: সন্তান তৈমুরের জন্য নিজেদের সুটিং পালা করে বন্ধ রাখছেন সাইফ-কারিনা দম্পতি। তারকা মানেই তো সারাক্ষণ সেজেগুজে থাকা নয়। তাদেরও পরিবার আছে, রয়েছে দায়িত্ব। সাইফ-কারিনা দম্পতি হিসেবে বড় একটি সিদ্ধান্ত নিলেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ভিরে দি ওয়েডিং’। কারিনার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। এরই মধ্যে শোনা যাচ্ছে যে দু’টি বড় ব্যানারের ছবির অফার পেয়েছেন কারিনা। রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’এ আমির খানের পরিবর্তে মুখ্য ভূমিকায় থাকবেন শাহরুখ এবং শাহরুখের বিপরীতে থাকবেন কারিনা— এমনটাই শোনা যাচ্ছে। আবার ধর্মা প্রোডাকশন্সের পরবর্তী ছবিতে অক্ষয়কুমারের বিপরীতে যে কারিনা থাকছেন সেই খবরটি পাকা।

কিন্তু এত সব কিছুর মধ্যেও কারিনা কিন্তু একটি ব্যাপারে অনড়, যে সময়ে সাইফ কোনও ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন, সেই একই সময়ে কারিনা অন্য কোনও ছবি করবেন না।

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদপত্রকে কারিনা জানিয়েছেন, যে তিনি এবং সাইফ এখন পালা করে তৈমুরের দেখাশোনা করেন। তাই যতদিন তিনি ‘ভিরে দি ওয়েডিং’-এর শ্যুটিং করছিলেন, তখন সাইফ পুরোপুরি দায়িত্ব নিয়েছিলেন তৈমুরের।

এখন আবার সাইফ নভদীপ সিংহের ছবির শ্যুটিংয়ে ব্যস্ত, তাই কারিনার সিদ্ধান্ত, আগামী নভেম্বর মাস পর্যন্ত তিনি ফ্লোরে যাবেন না। তৈমুরের যাবতীয় দায়িত্ব একাই সামলাবেন। নভেম্বরের পরে, সা্ইফে যখন কাজ শেষ হবে, তার পরে আবার কারিনা শ্যুটিং শুরু করবেন।

মুম্বইয়ের একটি গসিপ ওয়েবসাইটের বরাত দিয়ে এবেলা জানায়, আপাতত আগামী বছরের গোড়া পর্যন্ত ব্রেকেই থাকবেন কারিনা।

বলিউডে তারকা দম্পতির অভাব নেই। বেশিরভাগ ক্ষেত্রেই কিন্তু সন্তানের জন্মের পরে পুরোপুরি সংসারী হয়ে পড়েন অভিনেত্রীরা, কেরিয়ার বিসর্জন দিয়ে। একটি বড় উদাহরণ টুইঙ্কল খন্না। সাইফ বিয়ের আগে থেকেই বহুবার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে, তিনি চান কারিনা যেন তার অভিনেত্রী জীবনের ইতি না টানেন। কিন্তু অনেকে শুধু কথায় কাজ সারেন। সাইফ কিন্তু সেটা নিজের কাজ দিয়ে প্রমাণ করেছেন।