1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ২৯ মে ২০২০, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম :
ফেসবুক-টুইটার নিয়ন্ত্রণে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প ইউনাইটেড হাসপাতালের ১১ অগ্নিনির্বাপণ যন্ত্রের মধ্যে ৮টি মেয়াদোত্তীর্ণ ছিল: মেয়র লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যাকাণ্ড নিয়ে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশিসহ নিহত ৩০ নিরাপত্তাকর্মীসহ শাহরিয়ার আলমের বাসায় ৪ জনের করোনা শনাক্ত সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন বানিয়াচং ফ্রেন্ডস ইয়াং সোসাইটির সভাপতি মাসুক বিরামপুরে অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ১০ জনের মৃত্যু আগুনে পুড়ে ৩ করোনা রোগীসহ ৫ জনের মৃত্যুর ঘটনায় মামলা স্পেনে করোনায় মৃতদের স্মরণে ১০ দিনের রাষ্ট্রীয় শোক ভারী বর্ষণ হতে পারে আরও তিনদিন

শিক্ষামন্ত্রীর স্বামী তৌফিক নেওয়াজ গুরতর অসুস্থ

মৃদুভাষণ ডেস্ক :: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ।

গত বৃহষ্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন।

শনিবার বিকেলে ডা. দীপু মনির ব্যক্তিগত সহকারী জিল্লুর রহমান জুয়েল হাসপাতাল থেকে জানান, ড. তৌফিক নেওয়াজের কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে তাকে রোববার সকাল ৮টায় এয়ার অ্যাম্বুলেন্সে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হবে। চিকিৎসকেরা সেখানে নেওয়ার জন্য মত দিয়েছেন।

শনিবার দুপুর দেড়টায় শিক্ষা প্রতিমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ইউনাইটেড হাসপাতালে ড. তৌফিক নেওয়াজকে দেখতে যান। তিনি তার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবুল খায়ের  জানান, ড. তৌফিক নেওয়াজের মস্তিস্কেরে পেছনের কিছু অংশে রক্ত চলাচল করতে পারছে না। তিনি তাকাতে কিংবা হাত-পা নাড়াতে পারছেন না। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে দেখছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com