1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন

বাড্ডা ও মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

মৃদুভাষণ ডেস্ক :: রাজধানীর বাড্ডা ও মিরপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- মহারাজ (৪০) ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮)।

র‌্যাবের দাবি, নিহত মহারাজ মাদকবিক্রেতা ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ছিল।

বুধবার দিবাগত রাত আড়াইটায় বাড্ডার সাঁতারকুল পাঁচখোলা ও সোয়া ৩টার দিকে মিরপুর বেড়িবাঁধ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

র‍্যাব-১ এর এএসপি কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দিবাগত রাত আড়াইটার দিকে গোপন খবর পেয়ে সাঁতারকুল পাঁচখোলা এলাকায় অভিযানে যান র‌্যাব। সেখানে মাদকবিক্রেতা র‌্যাবের অবস্থান টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি করলে কয়েকজন পালিয়ে যায় এবং একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে তিন হাজার পিস ইয়াবা একটি শটগান, একটি শুটারগান, কয়েকটি ম্যাগজিন ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে র‍্যাবের-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানান, রাতে খবর আসে শাহআলী খানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে গেলে তারা গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে।

নিহত নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com