1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকায় সৈয়দ মুক্তাদিরের প্রথম জানাজা, হেলিকপ্টারে লাশ মৌলভীবাজারের পথে রুশ হামলায় তুর্কি সমর্থিত ৭৮ বিদ্রোহী নিহত দোহা বিমানবন্দরের বাথরুমে নবজাতক, অতঃপর… হাজী সেলিমের বা‌ড়ি থে‌কে অস্ত্র, মদ-বিয়ার ও ওয়া‌কিট‌কি উদ্ধার সৈয়দ আব্দুল মোক্তাদির এর মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক নৌবাহিনীর লেফটেন্যান্টকে মারধর, সংসদ সদস্য হাজী সেলিমের গাড়িচালক গ্রেফতার সরকারি অর্থ আত্মসাৎ, টোকন ঠাকুর গ্রেফতার চট্টগ্রামে ফিরেছে বৈরুত বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত যুদ্ধজাহাজ বিজয় মাদক কিনতে গিয়ে গ্রেপ্তার অভিনেত্রী প্রীতিকা সৈয়দ আব্দুল মোক্তাদিরের সুস্থতার জন্য দোয়া চেয়েছে জালালাবাদ এসোসিয়েশন

ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে…

মৃদুভাষণ ডেস্ক :: সেলফি তুলতে কমবেশি সকলেই ভালোবাসেন, তাই বলে ছাগলের সঙ্গে সেলফি! ছাগলের সঙ্গে সেলফি তুলতে গিয়েই ঘটেছে এই বিপত্তি। এক নারী ইচ্ছাপ্রকাশ করেন সেলফি তুলবেন ছাগলের সঙ্গে। কিন্তু তাঁর এই অভিনব ইচ্ছাপ্রকাশে সায় দেয়নি ছাগলটি।

আকৃতিতে বেশ বড়সড় একটি ছাগল, লম্বাটে দুটি শিং। ঠিক করলেন সেই ছাগলের সঙ্গেই তুলবেন ছবি।

নারী ক্যামেরা চালু করতেই ছাগলটি এগিয়ে আসে সেলফি তোলার জন্য। এরপর ওই মহিলা হাসিমুখে পোজ দিতে থাকেন। কিন্ত পরক্ষণেই একটু এগিয়ে গিয়ে সোজা শিং দিয়ে মাথা ফুঁড়ে দেয় নারীটির। সজোরে ছাগলের ধাক্কা খেয়ে মহিলা পড়ে যান। মুর্হূতে ভাইরাল হয় এই ভিডিওটি।

ঘটনাটি ভারতের। তবে ভারতের কোন এলাকার তা বুঝার উপায় নেই ভিডিওতে।

এর আগেও ময়ূরের সঙ্গে সেলফি তুলতে গিয়েও বিপত্তি বাধান এক নারী। ময়ূরটিও সেলফি তোলাতে সঙ্গ না দেওয়ায় ধাক্কা মারেন তাকে, পড়ে যান তিনি। এছাড়া ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন অনেকে। এই রকম অদ্ভুত সেলফি ম্যানিয়ার জন্য বিপদের মুখে পড়েছেন অনেকেই।

সূত্র: এশিয়া নিউজ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com