1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

কটিয়াদীতে দুর্ঘটনায় চার বন্ধুর মৃত্যু

মৃদুভাষণ ডেস্ক :: মোটরসাইকেলে চড়ে কণ্ঠ ছেড়ে গান গেয়ে কিংবা হল্লা করে বেড়ানোর আনন্দই ভিন্ন। আর এই আনন্দের দিনকে স্মৃতির ফ্রেমে অমলিন করে রাখতে একই মোটর সাইকেলে চড়ে ছিল কাছাকাছি বয়সের একই এলাকার স্কুল ও কলেজ পড়ূয়া চার কিশোর বন্ধু সাব্বির, মাসুদ, দিপু ও অন্তর। গাঁয়ের পথ ধরে চলছিল ওই চার বন্ধুর মোটরসাইকেল, চলছিল একান্তে চার বন্ধুর মনের কথা বলার প্রতিযোগিতা।

এই আনন্দ উচ্ছাসের এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী মোটরসাইকেলটি প্রচণ্ড জোরে ধাক্কা খায় পথের পাশের একটি গাছের সঙ্গে। নিমিষেই সেই আনন্দ-উল্লাস রূপ নেয় বিষাদে। দুমড়েমুছড়ে মোটরসাইকেলসহ তারা ছিটকে পড়ে রাস্তার পাশের ঘাসবনে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার দঁড়িয়াকোনার কদমতলায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। আর এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারায় উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির (১৭), আয়াতুল্লাহর ছেলে মাসুদ (১৭) ও কামাল মিয়ার ছেলে দিপু (১৫)। আহত অপর বন্ধু নজরুল ইসলামের ছেলে অন্তর (১৬) সংকটাপন্ন অবস্থায় বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এ চার বন্ধুর মধ্যে সাব্বির কিশোরগঞ্জের ওয়ালী নেওয়াজ খাঁন কলেজের ও মাসুদ বোয়ালিয়া তাহের নুর স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের এবং দিপু একই স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।

এ দুর্ঘটনায় হতাহত কিশোরদের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে এ চার বন্ধু এক সঙ্গে একটি অ্যাপাচি মোটরসাইকেলে চড়ে ঘুরতে বের হয়। তাদের ধারণা, ওরা কটিয়াদী উপজেলা সদরে এসে হোটেল রেঁস্তোরায় বসে জমিয়ে আড্ডা দিয়ে পানাহার শেষে বাড়ি ফেরার পথে এ মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে। এ দুর্ঘটনায় চার কিশোরের অকাল করুণ মৃত্যুর ঘটনায় পুরো উপজেলা জোরে শোকের ছায়া নেয়ে আসে। হতাহতদের পরিবারে চলছে আহাজারি আর শোকের মাতম।

বৃহস্পতিবার বাদ জোহর নিহত তিন বন্ধুর নামাজের জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। জানাযায় এলাকার হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেয়।

কটিয়াদী মডেল থানার ওসি মো. জাকির রাব্বানী যুগান্তরের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com