1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২১ জুন ২০২১, ১১:২১ অপরাহ্ন

বান্দরবানের লামায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ

ডেস্ক নিউজ :: বান্দরবানের লামা উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রী ও তার মা লামা থানায় এসে অবস্থান নিয়েছেন। তবে অভিযোগ উঠেছে, ধর্ষণে অভিযুক্ত যুবককে স্থানীয় মোড়লদের সহযোগিতায় নিরাপদ স্থানে সরিয়ে দেওয়া হয়েছে। ওই যুবকের নাম মো. আমির হোসেন (২৫)।

শুক্রবার রাত আটটার দিকে লামা থানায় অবস্থান করছিলেন ওই ছাত্রী ও তারা মা। ছাত্রীর মা অভিযোগে বলেন, ‘আমার মেয়েকে বাড়ির পাশের যুবক মো. আমির হোসেন উত্ত্যক্ত করত। বৃহস্পতিবার দিনগত গভীর রাতে আমার হঠাৎ ঘুম ভেঙে গেলে দেখি মেয়ে বিছানায় নেই। বাড়ির সব জায়গায় খোঁজাখুঁজি করি। তাকে না পেয়ে বাড়ির সামনে আমির হোসেনের মাকে ঘুম থেকে ডেকে তুলি। পরে আমিরকে ডেকে তোলা হলে তাঁর কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি। আশপাশের লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে বাড়িতে আনা হয়। সকালে মেয়ে জানায়, রাত দেড়টার দিকে সে ঘরের বাইরে শৌচাগারে যায়। সে সময় তার মুখ ও চোখ চেপে ধরে তুলে নিয়ে যায় আমির হোসেন ও তাঁর মামা জামাল। পরে আমির হোসেন তার থাকার কক্ষে মেয়েকে ধর্ষণ করে। সকালে ওয়ার্ডের কাউন্সিলর হোসেন বাদশা ও স্থানীয় মোড়লদের বিষয়টি জানানো হয়। বিষয়টি আমলে না নিয়ে তারা হাসিঠাট্টা করে। পরে বিকেল চারটায় মেয়েকে নিয়ে লামা থানায় অবস্থান নিই।’

এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন বাদশা প্রথম আলোকে বলেন, সকাল আটটার সময় মেয়ের মা ও তাঁর কয়েকজন আত্মীয় এসে প্রতিবেশী আমির হোসেন তাঁর স্কুলপড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছেন বলে জানান। বিষয়টি নিয়ে আমির হোসেনের বাবা ও তাঁর বড় ভাইয়ের সঙ্গে আলাপ করি। তবে আমির হোসেন উপস্থিত না থাকায় বিষয়টির কোনো সমাধান হয়নি।

এ বিষয়ে শুক্রবার রাত নয়টার সময় লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহার প্রথম আলোকে বলেন, প্রতিবেশী এক যুবক দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছেন—এমন অভিযোগ নিয়ে ওই ছাত্রীর মা থানায় মামলা করতে এসেছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com