1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

সিলেটে নির্বাচনী নিরাপত্তা নিশ্চিতে নামলো বিজিবি

মৃদুভাষণ ডেস্ক :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সেই সাথে অতিরিক্ত র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার (২৮ জুলাই) সকাল ৬টা থেকে বিজিবি সদস্যরা নগরীতে টহল দিচ্ছেন বলে জানিয়েছেন বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল নাসির উদ্দিন। সেই সাথে নির্বাচনের দিন স্ট্রাইকিং ফোর্স হিসেবে আরো ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হবে বলেও জানান তিনি।

সিসিক নির্বাচনে দায়িত্ব পালন করবে ১৪ প্লাটুন বিজিবি, র‍্যাবের ২৭টি টিমসহ আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল পরিমাণ সদস্য। সিলেট সিটি নির্বাচনের ১৩৪টি ভোট কেন্দ্রের মধ্যে ৫৪ টি সাধারণ কেন্দ্রের প্রতিটিতে ২২ জন করে আইন শৃঙ্খলা বাহিনী সদস্য দায়িত্ব পালন করবেন। এর মধ্যে ৭ জন পুলিশ, ১২ জন আনসার সদস্য, আগ্নেয়াস্ত্রসহ আনসার বাহিনীর একজন প্লাটুন কমান্ডার (পিসি) ও একজন এপিসি এবং একজন ব্যাটালিয়ন আনসার সদস্য থাকবেন। আর গুরুত্বপূর্ণ ভোট কেন্দ্রে থাকবেন ২৪ জন সদস্য। এর মধ্যে ৭ জন পুলিশ, ১২ জন আনসার সদস্য, আগ্নেয়াস্ত্রসহ আনসার বাহিনীর একজন প্লাটুন কমান্ডার (পিসি) ও একজন এপিসি এবং তিনজন ব্যাটালিয়ন আনসার সদস্য থাকবেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com