1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন

কমলগঞ্জে কিশোরীকে অপহরণ ও গণধর্ষন : আটক ৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে ১৬ বছরের এক কিশোরীকে জোর পূর্বক তুলে নিয়ে গনধর্ষণ করার অভিযোগে পুলিশ আটক করেছে তিন বখাটে যুবককে। ঘটনাটি ঘটেছে গত ২৭শে জুলাই সন্ধ্যায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ- শ্রীমঙ্গল সড়কের দক্ষিন বালিগাঁও এলাকায়। অপরদিকে চাম্পারায় চা-বাগানের কলাবন এলাকা থেকে ১৭ বছরের এক কিশোরীকে অপহরণের অভিযোগ অপর এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ ।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরী তার মা-বাবার সাথে পৌর এলাকার ভানুগাছ বাজারে ভাড়া বাসায় থাকত বলে জানা গেছে। কমলগঞ্জ পৌরসভার ০৭ নং ওয়ার্ডের বাসিন্দা অসহায় বিধবা মোছাঃ পারুল বেগমের নাবালিকা কন্যা (১৫) কে গত ২৭ শে জুলাই সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকার সময় মকবুল আলী রোডের জনৈক রাসেল হাসান বক্ত এর বাড়ীর সামনে থেকে তিন বখাটে যুবক একটি সিএনজি অট্রোরিক্স যোগে জোর পুর্বক অপহরন করিয়া নিয়া তাহার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার গণ ধর্ষণ করে কমলগঞ্জ পৌরসভা সংলগ্ন ধানি জমিতে ফেলে যায়। এ ঘটনায় ধর্ষিতার মা থানা পুলিশকে অবগত করলে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে । এ ঘটনায় ধর্ষিতার মা মোছাঃ পারুল বেগম বাদী হয়ে বালিগাঁও গ্রামের আজাদ বক্স এর ছেলে বাবু মিয়া ওরফে মোঃ মন্না বক্স (১৮), বটতলা এলাকার রফিকুল আলম আকরামের ছেলে আব্দুল মোমিন মিয়া (২০) ও ধলাইরপাড় এলাকার আব্দুল হাই চৌধুরী আদিলের ছেলে জাহিদ হাসান সোহাগ (১৯) কে আসামী করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৭/৯(৩) ধারায় মামলাটি রুজু পূর্বক পুলিশ বখাটে তিন যুবককে গ্রেতার করে (কমলগঞ্জ থানার মামলা নং-২৫, তাং-২৮/০৭/১৮ইং)।

অপর দিকে, কমলগঞ্জ উপজেলার চাম্পারায় চা বাগান(কলাবন ফাড়ী) এলাকার বাসিন্দা সবিতা কর্মকার (৪৫) তার নাবালিকা মেয়ে (১৭) কে অপহরণের অভিযোগে রাজেন প্রধানিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে আসামী করে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। (মামলা নং-২৬, তাং-২৮/০৭/১৮ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৭/৩০ )। কমলগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার যমুনা ডিপো সংলগ্ন রেলওয়ে কলোনী থেকে অপহৃতা কিশোরী (১৭) কে উদ্ধার করে ও অপহরনকারী রাজেন প্রধানিয়া (৩৫) কে আটক করে।
পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম আসামীদের আটক ও আদালতে সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com