1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৪ অপরাহ্ন

টাকার ওপর ঘুমিয়ে থাকা না’গঞ্জ ডিবির সেই এসআই ক্লোজড

এসআই আরিফুর রহমান

মৃদুভাষণ ডেস্ক :: টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকা নারায়ণগঞ্জ ডিবির সেই এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। জেলা পুলিশ প্রশাসন কর্তৃপক্ষ তাকে ডিবি থেকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে।

রোববার বিকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গত বুধবার গাড়ির ভেতরে টাকার বান্ডিলের ওপর বসে ঘুমিয়ে থাকার নিউজ গণমাধ্যমে আসার পর বিষয়টি নিয়ে বিতর্ক সৃষ্টি হলে তাকে প্রত্যাহার (ক্লোজড) করার সিদ্ধান্ত নেয় জেলা পুলিশ প্রশাসন।যদিও জেলা পুলিশ প্রশাসন থেকে বলা হচ্ছে, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে।

তবে জেলা পুলিশেরই একটি সূত্র জানিয়েছে, টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার ঘটনায় যে বিতর্ক সৃষ্টি হয়েছিল, সেই সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়।

তবে এসআই আরিফের সঙ্গে গণমাধ্যম কর্মীরা যোগাযোগ করলে তিনি একেক সময় একেক বক্তব্য দিয়েছেন। তিনি এক সময় দাবি করেন, ওই টাকাটা তার বৈধ উপায়ে নেয়া এবং ঘটনাটি ৫ মাস পূর্বের।

আরিফের দাবি, সে সময় তার মা অসুস্থ ছিলেন। মূলত সেই জন্যই ১ লাখ ২০ হাজার টাকা তিনি একজনের কাছ থেকে ধার নিয়েছিলেন। তিনি নিজেও সেদিন অসুস্থ এবং চিন্তিত ছিলেন। ওই সময় গাড়িতে ঘুমিয়ে পড়লে কেউ ছবি তুলে ছড়িয়ে দেয়।

আবার তিনি অন্য সময় দাবি করেন, টাকা গুলি তার নিজের এবং সেখানে ৬০ বা ৭০ হাজার টাকা ছিল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com