1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ‘উত্ত্যক্তের’ অভিযোগ ছাত্রলীগ নেত্রীর

মৃদুভাষণ ডেস্ক :: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের নেতা নিয়াজ আবেদীন পাঠানের নামে ইভটিজিংয়ের অভিযোগ এনেছেন এক ছাত্রলীগ নেত্রী। অভিযুক্ত ছাত্রলীগ নেতা শাখা ছাত্রলীগের উপ-পক্ষ একাকারের অনুসারী হিসেবে পরিচিত। তিনি ২০১২-১৩ শিক্ষাবর্ষের পদার্থবিদ্যা বিভাগের শিক্ষার্থী।

আজ মঙ্গলবার প্রক্টর কার্যালয়ে ইভটিজিংয়ের ঘটনায় লিখিত অভিযোগপত্র দেন ভুক্তভোগী ওই ছাত্রলীগ নেত্রী। তিনি ২০১৬-১৭ শিক্ষাবর্ষেল লোক প্রশাসন বিভাগে অধ্যয়নরত ও ‘সংগ্রাম’ নামে একটি সংগঠনের সঙ্গে যুক্ত।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, ইভটিজিংয়ের ঘটনায় অভিযোগপত্রটি পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

লিখিত অভিযোগ পত্রে তিনি জানান, গত ২৮শে নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় বন্ধু-বান্ধবসহ স্টেশন সংলগ্ন খাবারের দোকানে প্রবেশ করছিলেন।
ওই সময় নিয়াজ আবেদীন পাঠান তাকে বাজে ভাবে কটূক্তি করে। এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ জানালে তিনি তর্ক করা শুরু করেন। যা তার জন্য ‘অসম্মানজনক ছিল’ বলে উল্লেখ করেন।

এদিকে অভিযোগের বিষয়ে নিয়াজ আবেদীন পাঠান বলেন, আমি এই নামের কাউকে চিনিনা এবং কখনো দেখিনি। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। বিস্তারিত জানতে প্রক্টর অফিসে যাচ্ছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com