1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

রুম্পাকে ধর্ষণের আলামত মেলেনি: চিকিৎসক

রুবাইয়াত শারমিন রুম্পা

মৃদুভাষণ ডেস্ক :: রাজধানীর সিদ্ধেশ্বরীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পাকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন তার মরদেহের ময়নাতদন্তকারী চিকিৎসক।

শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক সোহেল মাহমুদ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, রুম্পার মরদেহের ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদনে ধর্ষণের আলামত মেলেনি। এখন এই প্রাথমিক প্রতিবেদনই পুলিশকে দেওয়া হবে। পরে পূর্ণাঙ্গ প্রতিবেদন দেওয়া হবে।

গত ৪ ডিসেম্বর বুধবার রাত ১১টার দিকে রাজধানীর সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর ভবনের সামনে থেকে রুম্পার লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি অজ্ঞাত হিসেবে ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়। থানায় হত্যা মামলা করে পুলিশ। বৃহস্পতিবার রাতে লাশের পরিচয় পাওয়া যায়।

রুম্পা হত্যা মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের দক্ষিণ বিভাগ তদন্ত করছে। সন্দেহভাজন হিসেবে শনিবার রুম্পার বন্ধু আব্দুর রহমান সৈকতকে আটক করার পর রোববার তাকে রুম্পা হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। ওইদিন তাকে সাতদিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হলে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com