1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

সমুদ্র ভ্রমণে যাচ্ছিলেন ফরিদপুরে দুর্ঘটনায় নিহত ৬ জন

মৃদুভাষণ ডেস্ক :: কক্সবাজারে সমুদ্র ভ্রমণে যাওয়া হলো না চিকিৎসক-পুলিশসহ ৬ জনের। কক্সবাজার যাওয়ার পথে ফরিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তাদের।

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর অংশের মল্লিপুর নামক স্থানে সোমবার সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের ডা. শরিফুল, তার মেয়ে তাবাসসুম, শালিকা তাকিয়া, ভাতিজি তানজিলা, মাইক্রোবাসচালক নাহিদ ও ডা. শরিফুলের বন্ধু ঢাকা হেডকোয়ার্টারে কর্মরত পুলিশের সাব ইন্সপেক্টর মো. ফারুক।

এ ঘটনায় আহত হয়েছেন ডা. শরীফুলের স্ত্রী রিম্মি। তার অবস্থাও আশঙ্কাজনক। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ডা. শরিফুলের ভায়রা ভাই মো. হান্নান জানান, সোমবার সকাল পৌনে ৮টার দিকে গ্রামের বাড়ি থেকে ডা. শরিফুল পরিবারের ৫ সদস্য ও বন্ধু পুলিশের সাব ইন্সপেক্টর ফারুককে নিয়ে মাইক্রোবাসে করে কক্সবাজারের উদ্যেশে রওনা হন।

পথিমধ্যে সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুরে মাইক্রোবাসটি পৌঁছালে ঢাকা থেকে খুলনাগামী মামুন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলের ছয়জনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে থানার ওসি ছাফুর আহম্মেদ যুগান্তরকে বলেন, নিহতদের উদ্ধার করে করিমপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহত রিম্মিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com