1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

১৬ টি সাপ নিয়ে সংসার এই মেয়ের!

মৃদুভাষণ ডেস্ক :: সাপের সঙ্গে বন্ধুত্বের কথা শুনেছেন? বা পোষ্য হিসেবে সাপকে ঘরে নিয়ে আসার মত কাণ্ড দেখেছেন? এমনই ঘটেছে লন্ডনে। ২১ বছরের যুবতী জি বাড়িতে রেখেছেন ১৬ সাপ! সাপই তার পোষ্য।

আদরে মানুষ করেছে সকলকে। এদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তিনি। আপাতত পশু চিকিৎসা তার পড়ারও বিষয়। ভবিষ্যতের পশু চিকিৎসক জি-র পছন্দ অবশ্য বার্মিজ পাইথন। ১৬টি সাপের মধ্যে এই পাইথনকে নিয়ে বেশি সময় কাটান তিনি। এমনকি নিজের মেয়ে বলেই পরিচয় দেয় ১৬ ফুট বার্মিজ পাইথনের।

তবে এই আদুরে পোষ্যদের কামড়ও খেতে হয় জিকে। তাতে অবশ্য তিনি বিন্দুমাত্র চিন্তিত নন। তার তো ভালোই লাগে! হাল্কা কামড়কে তো তিনি আদরের স্পর্শ বলেই মনে করেন।

জি দাবি করছেন, সরীসৃপ প্রজাতির প্রাণিরা অপেক্ষাকৃত ভীতু তাই এমন সাপ কখনই জোর করে কামড়ায় না। দিনে নয়, সপ্তাহে একদিন খেতে দিতে হয় এদের। বড় সাপের জন্য ৩-৬ কেজির খরগোশ ও ছোট সাপের জন্য মুরগিই বরাদ্দ। আপাতত ২১ বছরের জি মহানন্দে ১৬টি সাপের সঙ্গে দিন কাটাচ্ছেন আর অপেক্ষা করছেন পোষ্যের সংখ্যা বৃদ্ধির।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com