1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

সড়ক কেড়ে নিলো সিলেটের এমসি কলেজের দুই শিক্ষার্থীকে

মৃদুভাষণ ডেস্ক :: ফাঁকা রাস্তা। স্পিডে গাড়ি চালাচ্ছিলেন তারা। সামনেই স্পিড ব্রেকার। উল্টে যায় তাদের বহনকারী প্রাইভেট কার। মারা যান সিলেটের এমসি কলেজের ছাত্র নয়ন দাশ। আরিফুল ইসলাম রুবেল নামের আরো একজনকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছিলো। গতকাল বিকালে মারা গেছেন রুবেল। এ ঘটনায় ক্ষুব্ধ সিলেট এমসি কলেজের শিক্ষার্থীরা গতকাল সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে।
দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। নিহত নয়ন দাস সিলেটের ইসলামপুরের চামেলীবাগ আবাসিক এলাকার ইরেশ দাশের ছেলে ও আরিফুল ইসলাম রুবেলও একই এলাকার বাসিন্দা। তারা দু’জনই এমসি কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র বলে জানিয়েছে তার সহকর্মীরা। স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার রাত ১১টার দিকে টিলাগড় পয়েন্টের কাছে স্পিটব্রেকার ক্রসিংয়ের সময় বেপোরোয়াভাবে চালানো প্রাইভেটকার উল্টে যায়। এতে কারের ভেতরের থাকা চার বন্ধু আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসকরা নয়নকে মৃত ঘোষণা করেন। নিহত নয়ন দাস নগরীর চামেলীবাগ এলাকার ইরেশ দাসের ছেলে এবং এমসি কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী। আর কারের ড্রাইভার মাহের, মেহরাব বর্তমানে মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

আশঙ্কাজনক অবস্থায় রাতেই রুবেলকে ঢাকায় মেডিকেলে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে রুবেল মারা গেছে বলে জানিয়েছেন তার সহকর্মীরা। সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ জানিয়েছেন- দু’জনের মৃত্যুর খবর তিনি শুনেছেন। শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, ঘটনার পর পুলিশ প্রাইভেট কারটি উদ্ধার করেছে। নিহত নয়নের মরদেহের আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নয়নে শেষকৃত্য সম্পন্ন হয়েছে। চামেলীবাগ তার নিজ বাড়িতে এ শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এদিকে- দুই শিক্ষার্থীর মৃত্যুর খবরে গতকাল বিক্ষোভ করেছে এমসি কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা সিলেট-তামাবিল সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। তারা টায়ার আগুন লাগিয়ে ক্ষোভ। খবর পেয়ে শাহপরান থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com