1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ০৩ জুন ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

মৃদুভাষণ রিপোর্ট :: বুধবার জগন্নাথপুরের বলবলে জননী ক্রিকেট ক্লাবের উদ্যোগে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শতাধিক দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ব্যাগ ও খাতা-কলম বিতরণ করা হয়। নূর আহমদ ও অঞ্জন চৌধুরীর যৌথ পরিচালনায় জননী ক্রিকেট ক্লাবের সভাপতি মোঃ ফজলু মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন ও সহকারী শিক্ষা অফিসার রাপ্রুচাই মারমা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮ নং ওয়ার্ড কমিশনার আবাব মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী লিলু মিয়া, সাবেক ৯ নং ওয়ার্ড কমিশনার লুৎফুর রহমান, বলবল গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুস সোবহান, আব্দুল মুকিত(সৈয়দ মিয়া), দরস মিয়া। অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বাবু যীশুতোষ তালুকদার ও সহকারী শিক্ষিকা ফরিদা ইয়াসমিন, যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, মো: দুদু মিয়া, আজাদ মিয়া, গ্রীস প্রবাসী সালেহ আহমদ বাবুল, আমেরিকা প্রবাসী মোহাম্মদ সেলিম মিয়া ও ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

এছাড়া ও আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরুজ ইসলাম মুন্না,পৌর যুবলীগ নেতা আকমল হোসেন, অত্র ক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমদ, আক্তার হোসেন এবং ক্লাবের কোষাধ্যক্ষ শাহিদ মিয়া, সদস্য মাসুম আহমেদ, মোত্তাকিন বিল্লাহ, জমির হোসেন,আব্দুল মালিক ফাহিম,আব্দুল খালিক নাঈম,আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com