1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:২৮ অপরাহ্ন

শিরোনাম :
তারা জন্ম নিয়েছিলেন একসঙ্গে, মৃত্যু হলো কয়েক ঘণ্টার ব্যবধানে লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনা তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কমিটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুকে পাশাপাশি দাফন ভুল বিচারে ৩১ বছর জেলে দুই ভাই, ক্ষতিপূরণ সাড়ে ৭ কোটি ডলার! ‘ডকুমেন্টস সাংবাদিক রোজিনা নয়, সরকারি কর্মকর্তা উপস্থাপন করেছেন’ ফিলিস্তিন সংকট নিরসনে যুক্তরাষ্ট্রের শক্ত ভূমিকা চায় বাংলাদেশ জামিন পেলেন ফিরহাদ হাকিমসহ পশ্চিমবঙ্গের সেই ৪ নেতা ফিলিস্তিন ইস্যুতে নিরাপত্তা পরিষদে যুক্তরাষ্ট্রের বিরোধী অবস্থান চীনের

বিনাটিকেটের ২৮০ ট্রেনযাত্রীর জরিমানা

ট্রেন

মৃদুভাষণ ডেস্ক :: রেলওয়ের পাকশী বিভাগীয় অফিসের উদ্যোগে অভিযান চালিয়ে বিনাটিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ২৮০ যাত্রীর কাছ থেকে ভাড়া ও জরিমানা আদায় করা হয়েছে। এর মধ্যে ভাড়া বাবদ ২৮ হাজার টাকা ও জরিমানা বাবদ ১৩ হাজার ৫০০ টাকা আদায় করা হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় দফতরের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহী-চিলাহাটিগামী-রাজশাহীর মধ্যে চলাচলকারী ৭৩৩/৭৩৪ আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে এ অভিযান চালানো হয়।

পাকশী বিভাগীয় দফতরের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমানের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আবদুল আলিম বিশ্বাস মিঠু, গৌড় চন্দ্র সিং, নাসির হোসেন প্রমুখ।

রেলওয়ের পাকশী বিভাগীয় দফতরের বাণিজ্যিক কর্মকর্তা ফুয়াদ হোসেন আনন্দ জানান, রাজশাহী থেকে ছেড়ে যাওয়া চিলাহাটিগামী ৭৩৩ নম্বর (আপ) তিতুমীর এক্সপ্রেস এবং চিলাহাটি থেকে ছেড়ে আসা ৭৩৪ নম্বর (ডাউন) তিতুমীর এক্সপ্রেস ট্রেনে আকস্মিকভাবে অভিযান পরিচালনা করা হয়।

বিনাটিকিটের ২৮০ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা বাবদ মোট ৪১ হাজার ৫০০ টাকা আদায় করা হয়।

তিনি জানান, বিনাটিকিটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com