1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

‘প্রেম করছি তবে নাম বলতে চাই না’

মৃদুভাষণ ডেস্ক :: ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে আসেন নীলাঞ্জনা নীলা। বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ চলচ্চিত্রে নিশি চরিত্রে নীলার অনবদ্য অভিনয় দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়। নতুন চলচ্চিত্রে তাকে এখন পর্যন্ত না দেখা গেলেও খুব শিগগিরই দেখা যাবে। তার সঙ্গে কথা বলে লিখেছেন কামরুজ্জামান মিলু

ছোট পর্দায় ব্যস্ততা বেড়েছে আপনার। নতুন কাজের খবর কি?
এখন তো ভালোবাসা দিবসের কাজ হচ্ছে। আমি খুব বেশি কাজ কখনোই করি না। এবারের ভালোবাসা দিবসে শারবিয়া খান জাছিমের ‘সেদিন দুজনে’ নামের নাটকে অভিনয় করেছি। এখানে আমার সহশিল্পী হিসেবে রয়েছেন পাভেল।
এটি যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

এর বাইরে আর কোনো কাজ করা হয়েছে কি?
সম্প্রতি ‘ইস্কান্দার শাহ একজন সুপারস্টার’ নামে একটি নাটকের কাজ করলাম। এর চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন হিমু আকরাম। ফিল্ম ইউনিটের অদ্ভুত কিছু চরিত্র নিয়েই এই নাটক। যেখানে জাহিদ হাসান একজন সুপারস্টার। তার বিপরীতে আমি অভিনয় করেছি। সাত পর্বের এ ধারাবাহিক নাটকটি প্রচার হবে আরটিভিতে।

এছাড়া অন্য কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করছেন কি?
বদরুল আনাম সৌদের রচনা ও পরিচালনায় ‘লুকোচুরি লুকোচুরি’ গল্প নামের ধারাবাহিকে এখনো কাজ করছি। এটি বিটিভিতে প্রচার হচ্ছে। এখানে সহশিল্পী হিসেবে রয়েছেন সুবর্ণা মুস্তাফা, জিতু আহসান, আজাদ আবুল কালামসহ অনেকে। পড়াশুনার জন্য নতুন সিরিয়াল খুব একটা করছি না।

পড়াশুনার খবর কি?
বর্তমানে উত্তরা বিশ্ববিদ্যালয়ে ইংরেজী সাহিত্যে দ্বিতীয় বর্ষে পড়ছি। তাই পড়াশুনা ঠিক রেখে কাজ করছি।

সিনেমায় আবার কবে দেখা যাবে?
সত্যি বলতে বর্তমানে আমার মূল পরিকল্পনা সিনেমা নিয়ে। হাতে বেশ কয়েকটি গল্প রয়েছে। শুটিং শুরু না হওয়ার কারণে নাম বলতে চাইছি না। চার-পাঁচটি সিনেমা হাতে রয়েছে আমার।

কবে শুরু হবে এসব সিনেমার কাজ?
জানুয়ারিতে একটির কাজ শুরু হওয়ার কথা ছিল। তবে বেশকিছু কারণে এ সিনেমার কাজটি পিছিয়ে গেছে। সব ঠিক থাকলে আসছে মার্চ বা এপ্রিলে এর কাজ শুরু হবে।

কি ধরনের গল্পে নতুন সিনেমায় দেখা যাবে আপনাকে?
একটি সিনেমার গল্প আছে রোমান্টিক। এছাড়া যুদ্ধের সময়ের কাহিনী এবং অন্য একটিতে একটি মেয়ের ঘুম নিয়ে গল্প হাতে পেয়েছি। সব ঠিক থাকলে মোটকথায় এবার ভিন্ন কিছু গল্পে কাজ করা হবে।

সিনেমার প্রস্তাব এলে হিরো নাকি গল্প- কোন বিষয়টির উপর গুরুত্ব দিয়ে থাকেন?
আমার কাছে আমার সহশিল্পী কি সেটা কখনো প্রাধান্য পায় না। মূলত পরিচালক এবং গল্প এই দুটি বেশি গুরুত্বপূর্ণ মনে হয়। কারণ আমার কাছে প্রথমে গল্পকে হিরো হতে হবে। এরপর গল্পটি পরিচালক সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারবেন এই বিশ্বাস সেই পরিচালকের উপর আমার থাকতে হবে। মূল কথা হচ্ছে, গল্প, চরিত্র এবং পরিচালক- এই তিনটি বিষয় মাথায় রেখে কাজ করার চেষ্টা করি।

সিনেমার শুটিং তো লম্বা সময় ধরে হয়, সেক্ষেত্রে পড়াশুনার ক্ষতি হবে না?
সিনেমা তো অনেক বড় ক্যানভাসের কাজ। আর সিনেমার জন্য একটু সেক্রিফাইস তো করতেই হবে। তবে এখন পর্যন্ত পড়াশুনা ঠিক রেখেই কাজ করে যাচ্ছি আমি।

বিয়ে নিয়ে পরিকল্পনা কি?
বিয়ের বিষয়ে এখনই কিছু ভাবছি না। প্রেম করছি তবে নাম বলতে চাই না। এটা ঠিক থাকলে বিয়ে হবে, না হলে হবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com