1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ০৩ জুন ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন

প্রতিনিয়ত প্রেমে পড়ি : পূজা চেরি

মৃদুভাষণ ডেস্ক :: পূজা চেরি। মডেল ও অভিনেত্রী। অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ ছবির আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। এ ছবিসহ অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

প্রথমবার আইটেম গানে পারফর্ম করলেন। কেমন লাগল…

বেশ ভালো। এখনতো আইটেম গানের সময়। যে কোনো সিনেমায়ই আইটেম গানের কথা ভাবা হয়। ‘সাইকো’ ছবিতে সুদীপ কুমার দীপের কথায় ‘সাইকো আমি সাইকো’ শিরোনামের গানে নেচেছি। গানটির সুর করেছেন লিংকন রায় চৌধুরী। আর ভিডিও কোরিওগ্রাফিতে ছিলেন ভারতীয় কোরিওগ্রাফার বব। গানটির চিত্রায়ণ হয়েছে নেপালে। সত্যি বলতে কি আমি নাচতে পছন্দ করি। ক্লাসিক্যাল, ফোক, মডার্ন কিংবা অন্য যে কোনো নাচই হোক, খুব এনজয় করি। যদিও এ গানটি চিত্রায়ণের সময় প্রথমে একটু স্নায়ুচাপে ছিলাম। পরে যখন কাজ শুরু হলো, তখন সব ঠিক হয়ে গিয়েছিল। আমার বিশ্বাস, গানটি দর্শকদের ভালো লাগবে।

‘সাইকো’ ছবিতে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

অসাধারণ। আমি এর আগে যত ছবিতে অভিনয় করেছি, তার কোনোটিই এমন দুর্গম অঞ্চলে শুটিং করা হয়নি। পৌষ মাসের শেষ সময়ে যে শৈত্যপ্রবাহ হয়েছিল, সেই সময় দুর্গম পাহাড়ি এলাকায় সাইকো ছবির কাজ করি। সেখানে শীতের তীব্রতা এত বেশি থাকে যে, স্থানীয়রা খুব বেশি প্রয়োজন না হলে পাহাড় থেকে নিচে নামেন না। পাহাড়ের ওপরে পানির সমস্যা থাকে। তাই ওখানকার মানুষ সপ্তাহে একদিন গোসল করেন। আমরাও পাঁচ দিন গোসল না করেই ছিলাম।

‘শান’ ছবির কাজ কতদূর এগোলো?

প্রায়ই শেষ। দুটি গানের কাজ বাকি রয়েছে। এ ছবিতে সত্য ঘটনা তুলে ধরা হয়েছে। এক পুলিশ কর্মকর্তার জীবনের গল্প নিয়ে এর কাহিনি এগিয়ে গেছে। অ্যাকশন থ্রিলার গল্প নিয়ে নির্মিত এ ছবিতে যেমন অ্যাকশন থাকছে, তেমনি রোমান্টিকতাও রয়েছে। এতে আমাকে দেখা যাবে ‘রিয়া’ চরিত্রে। বলতে পারি এই ছবিতে দর্শকরা নতুন এক পূজাকে দেখতে পাবেন।

‘জিন’ মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি নিয়ে আপনি কেমন আশাবাদী?

এ ছবিটি নিয়ে শুরু থেকেই আমি আশাবাদী। কারণ, বাংলাদেশে ভৌতিক ছবি হয় না বললেই চলে। ফলে দেশের দর্শকের জন্য এটি নতুন পাওয়া। এরই মধ্যে ছবির একটি গান প্রকাশ হয়েছে। গানটি দেখার পর অনেকেই মনে করেছেন এটা কমেডি ছবি হতে যাচ্ছে। কিন্তু না। এ ছবিতে থাকছে অনেক কিছু, যা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দর্শকরা দেখলেই বুঝতে পারবেন।

শুনলাম চুটিয়ে প্রেম করছেন?

প্রেম [হাসি]। ঠিকই শুনেছেন। আমার এখন যে বয়স তাতে করে প্রতিনিয়তই প্রেমে পড়ি। তবে এই প্রেম হচ্ছে অভিনয়ে। আমার অভিনীত প্রতিটি চরিত্রের, আর রয়েছে আমার লেখাপড়ার প্রতি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com