1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ০৫ জুলাই ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

মাষ্টার ফাউন্ডেশনরে ৮ম বৃত্তি প্রদান অনুষ্ঠান

নবীগঞ্জ উপজেলার এনাতাবাদ নিবাসী, মাষ্টার ব্রিক ফিল্ড এর হ মরহুম সিরাজুল ইসলাম মাষ্টার সাহেব কর্তৃক প্রতিষ্ঠিত “”মাষ্টার ফাউন্ডেশন “” এর ৮ম তম বৃত্তি প্রদান অনুষ্ঠান সমরগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ বৃহ:বার অনুষ্ঠিত হয়।

মাষ্টার ফাউন্ডেশন পরিবারের অন্যতম সদস্য আলহাজ মশরফুর রহমানের সভাপতিত্বে এবং ফাউন্ডেশনের সেক্রেটারি সহকারী শিক্ষক সুহেল আহমদ ও শাহবাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আউয়াল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মঈনুল ইসলাম দুলাল, সাবেক প্র: শি: আলহাজ আব্দুল মালিক, প্র: শি: মিরা রাণী দাশ, প্র: শি: জনাব, বিনা রঞ্জন দাশ, বিশিষ্ট মুরুব্বি আলী হায়দর সাহেব, কাজী মাও: মাহবুব আহমদ, সহকারী শিক্ষক মোমিন উদ্দিন চৌ:, মাও: রুহুল আমিন, মাও: আব্দুল ওয়াদুদ, শিক্ষক নজরুল ইসলাম ,শাহজাহান মিয়া ,সাইফুর রহমান সহ অত্র বিদ্যালয়ের সকল সহকারী শিক্ষকসহ গ্রামের মুরুব্বিয়ান, অভিভাবকবৃন্দ ও বৃত্তি প্রাপ্ত ছাত্র – ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য যে, কুর্শি ইউনিয়নের প্রতিটি এবং আংশিক ইনাতগঞ্জ ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয় এবং , কেজি ও মাদ্রাসার ১ম স্থান অধিকারী ছাত্র ছাত্রীকে ১০০০ টাকা ও সনদপত্র ও
টেলেন্টপুলে বৃত্তি প্রাপ্ত প্রত্যেক ছাত্র ছাত্রী কে ২০০০/- টাকা প্রাইজমানি, ট্রাষ্ট প্রদত্ত সনদপত্র ও জ্যামিতি বক্স প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com