1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

জালালাবাদ এসোসিয়েশন ঢাকার উদ্যোগে সিলেটে পিপিই প্রদান করা হবে

জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা

মৃদুভাষণ রিপোর্ট :: করোনা ভাইরাস এর তাণ্ডব বিশ্বব্যাপী ছড়িয়ে গিয়েছে। এর বাহিরে আমাদের সিলেটবাসী ও নয় তাই সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে সেবা দানকারী ডাক্তার ও নার্সদের জন্য পিপিই সরবরাহের সিদ্ধান্ত গ্রহণ করেছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা। সভাপতি ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমদে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ্য করা হয় সিলেট বিভাগের গরিব ও অসহায় মানুষের মধ্যে খুব দ্রুত সহায়তা প্রদান করা হবে আর এগুলো জালালাবাদ এসোসিয়েশন এর তাৎক্ষণিক উদ্যোগ।

সিলেটবাসীর স্বজনদের বিপদে এগিয়ে আসে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা। এরই ধারাবাহিকতায় এই উদ্যোগ নেওয়া হয়েছে এবং তা অব্যাহত থাকবে।

তাই আপনারা আতঙ্কিত না হয়ে আপনার এবং আপনার পরিবার, পরিজন কে সুরক্ষিত করুন। এবং । করোনা ভাইরাস এর তাণ্ডব বিশ্বব্যাপী ছড়িয়ে গিয়েছে। তাই আপনারা আতঙ্কিত না হয়ে আপনার এবং আপনার পরিবার, পরিজন কে সুরক্ষিত করুন।

নিম্নোক্ত সতর্কতা অবলম্বন করুন:

১. যেহেতু করোনা আক্রান্ত ব্যক্তিকে চেনা যায় না তাই সকল প্রকার জটলা বা ভিড় এড়িয়ে চলুন।
২. ঘরে থাকুন। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না।
৩. সাবান পানি দিয়ে হাত ঘন ঘন পরিষ্কার করুন।
৪. চোখ, নাক এবং মুখ স্পর্শ করা থেকে যথাসম্ভব বিরত থাকুন।
৫. ঘরের বাইরে বের হলে মাস্ক ব্যবহার করুন।
৬. হাঁচি কাশির সময় টিস্যু অথবা কাপড় দিয়ে মুখ ঢেকে রাখুন।
৭. সরকারের নির্দেশনা মেনে চলুন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com