1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
তারা জন্ম নিয়েছিলেন একসঙ্গে, মৃত্যু হলো কয়েক ঘণ্টার ব্যবধানে লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার নেত্রকোনায় বজ্রপাতে প্রাণ গেল সাতজনের সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনা তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কমিটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুকে পাশাপাশি দাফন ভুল বিচারে ৩১ বছর জেলে দুই ভাই, ক্ষতিপূরণ সাড়ে ৭ কোটি ডলার! ‘ডকুমেন্টস সাংবাদিক রোজিনা নয়, সরকারি কর্মকর্তা উপস্থাপন করেছেন’ ফিলিস্তিন সংকট নিরসনে যুক্তরাষ্ট্রের শক্ত ভূমিকা চায় বাংলাদেশ জামিন পেলেন ফিরহাদ হাকিমসহ পশ্চিমবঙ্গের সেই ৪ নেতা ফিলিস্তিন ইস্যুতে নিরাপত্তা পরিষদে যুক্তরাষ্ট্রের বিরোধী অবস্থান চীনের

ধাওয়া খেয়ে পালানোর সময় পিস্তলের গুলি বের হয়ে এএসআই আহত

মৃদুভাষণ ডেস্ক :: হবিগঞ্জের মাধবপুরে ক্রিকেট খেলায় বাধা দেয়ায় এক এএসআই ও সঙ্গীয় ফোর্সকে ধাওয়া দেয় স্থানীয় যুবকরা। ধাওয়া খেয়ে পালানোর সময় অসাবধানতাবশত শাহীন মিয়া নামে ওই এএসআইয়ের পিস্তলের গুলি বের হয়ে তিনি আহত হয়েছেন।

বুধবার দুপুরে উপজেলার গোবিন্দপুর স্কুলের খেলা মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে গোবিন্দপুর স্কুলের মাঠে অর্ধশত যুবক ক্রিকেট খেলছিল। এলাকা থেকে এমন অভিযোগ পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই শাহীন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে খেলার মাঠে যান। সেখানে গিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে খেলা বন্ধের কথা বলেন।

এ সময় কতিপয় ব্যক্তি পুলিশের সঙ্গে তর্কে জড়ায়। পরে এএসআই শাহীন চলে আসার পথে একদল যুবক পুলিশকে ধাওয়া করে। এ সময় অসাবধানতাবশত এএসআই শাহীনের সঙ্গে থাকা পিস্তল থেকে একটি গুলি বের হয়ে যায়। এতে তার বাম পায়ে আঘাতপ্রাপ্ত হন।

পরে এএসআই শাহীনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। স্বাস্থ্য কর্মকর্তা এএইচএম ইসতাক মানুন বলেন, আঘাতপ্রাপ্ত এএসআই শাহীনকে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি শঙ্কামুক্ত।

মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন এএসআই আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার শৈয়লেন চাকমা বলেন, আমি একটি মামলার তদন্তে মাধবপুর ছিলাম। এএসআই শাহীন আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে তার অবস্থা, চিকিৎসার খবর নিতে এসেছি। তবে তিনি এখন শঙ্কামুক্ত। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com