1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

ট্রাক চাপায় পিষ্ট ফয়সালকে ঢামেকে নেওয়া হয়েছে

মৃদুভাষণ ডেস্ক :: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় আন্দোলনের সময় ট্রাকের চাকায় পিষ্ট হওয়া ফয়সাল মাহমুদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (১ আগস্ট) রাত ১০টার দিকে সাইবোর্ডের প্রোঅ্যাকটিভ হাসপাতাল থেকে তাকে ঢামেক নেওয়া হয়।

হাসপাতালে আল্ট্রাসোনোগ্রামসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে ফয়সালের। সে আশঙ্কামুক্ত আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে বুধবার সকালে রাজধানীর কুর্মিটোলা এলাকায় বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় চতুর্থ দিনের মতো চলমান আন্দোলনে যোগ দেয় ফয়সাল। এরপর আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে সেও বাস-ট্রাকের লাইসেন্স চেক করছিল। বেলা সাড়ে ১১টার দিকে একটি পিকআপ ভ্যানের চালক তার ওপর দিয়ে পিকআপ তুলে দিয়ে পালিয়ে যায়। পরে তার সহপাঠিরা তাকে উদ্ধার করে সাইনবোর্ডের প্রোঅ্যাকটিভ হাসপাতালে ভর্তি করে।

সেখানে সন্ধ্যা পর্যন্ত চিকিৎসাধীন ছিল সে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠায়। সেখানে তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

আহত ফয়সালের মামা আব্দুল কাইয়ূম বলেন, তার প্রস্রাবের সঙ্গে রক্ষক্ষরণ হচ্ছে। তাই প্রোঅ্যাকটিভ হাসপাতালে থেকে রাত সাড়ে ৯ টার দিকে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। এখন তার পরীক্ষা চলছে।

ঢামেক হাসপাতালের নিউরো সার্জন বিভাগের চিকিৎসক ডা. মাসুদ বলেন, সম্ভবত পেটের ভেতরে কোনো আঘাতের চাপ রয়েছে। এ কারণে প্রস্রাবের সঙ্গে রক্তক্ষরণ হচ্ছে। এ জন্য তার আল্ট্রাসোনোগ্রামসহ বিভিন্ন পরীক্ষা-নিরাক্ষা চলছে বলে জানান তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com